সাংবাদিক মিন্টুর উপর হামলার ঘটনায় মামলা: গ্রেফতার ১

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের টিভি ইউনিটের ডেপুটি প্রধান ও চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরীর উপর যুবদল ক্যাডারদের হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার ১৬ অাগস্ট চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সিইউজে সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস এবং বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, নির্বাহী সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ এক বিবৃতিতে সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক মিন্টু চৌধুরীর উপর হামলার খবর পেয়ে নগরীর জুবলী রোডে অবস্থিত বিডিনিউজ২৪.ডটকম কার্যালয়ের নিচে তথা ঘটনাস্থলে সাংবাদিকরা ছুটে যান। খবর পেয়ে নগরীর কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে জীবন নামে এক(১) হামলাকারীকে গ্রেফতার করে।

এদিকে এক বিবৃতিতে সাংবাদিক নেতারা জানান, পুলিশ সাংবাদিক মিন্টুর উপর হামলার ঘটনায় একটি মামলা (নম্বর-৬৬) রেকর্ড করেছেন। এ মামলায় এক আসামিকে গ্রেফতারও করেছেন। এ ঘটনায় জড়িত অন্য আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় সাংবাদিকরা রাজপথে নেমে আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করবে। বিজ্ঞপ্তি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.