সাংবাদিক হাউজিং সোসাইটিতে আশুরা পালন

0

নিজস্ব প্রতিবেদক::যথাযথ মর্যদা ও ভাবগাম্বীর্য পরিবেশে শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় পালন করা হয়েছে পবিত্র আশুরা। আশুরা উপলক্ষ্যে সাংবাদিক হাউজিং সোসাইটি জামে মসজিদে পবিত্র আশুরার বিষয়বস্তু তুলে ধরে অনুষ্ঠিত হয় ওয়াজ মাহফিল।

পরে অনুষ্ঠিত হয় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল। এতে প্রধান ওয়ায়েজ হিসাবে উপস্থিত ছিলেন ছিপাতলী গাউছিয়া মঈনিয়া বহুমুখী আলীয়া মাদ্রাসার প্রধান মুফাচ্ছের হযরতুল আল্লামা গাজী শফিউল আলম নিজামী।

শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি জামে মসজিদের খতিব হযরত মাওলানা নজরুল ইসলাম আশরাফীর উপস্থাপনায় ওয়ায়েজ মাহফিলে সভাপতিত্ব করেন হাউজিং সোসাইটি এলাকার বাসিন্দা মোহাম্মদ শহিদুল্লাহ।মাহফিলে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক কো অপারেটিভ হাউজিং সোসাইটি লি. এর সম্পাদক হাসান ফেরদৌস, কোষাধ্যক্ষ নুর উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী মহসিন, মঞ্জুরুল আলম মঞ্জু।

পরে চট্টগ্রামে কর্মরত সকল সাংবাদিকদের দীর্ঘায়ু ও সুস্থ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় দেশের অগ্রগতি ও শান্তি কামনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক হাউজিং সোসাইটি জামে মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম আশরাফী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.