সাংসদ ওয়াসিকার পক্ষে জামালখান মসজিদ-মন্দিরে সোলার বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :: জাতীয় সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান এর পক্ষে নগরির জামাল খান ওয়ার্ডের বিভিন্ন মসজিদ মন্দিরে সোলার প্ল্যান্ট প্রদান করা হয়েছে। ২১ নং জামালখান ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম প্রধান অতিথি হিসেবে এই সোলার প্ল্যান্ট প্রদান করেন।

৩নং ইউনিট জামালখান ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সোলারপ প্ল্যান্ট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১ নং জামালখান ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চিত্র রঞ্জন দাশ, ৩নং ইউনিট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দেব রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন চৌধুরী, সাংবাদিক মুহাম্মদ মহরম হোসাইন, ২১ নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন, হাবিব খান, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিন দাশ রাহুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাশেদুল আরেফিন জিসান, দক্ষিণ জেলা যুবলীগ নেতা আবছার আহমদ মানিক আসকার দিঘীর পূর্বপাড় মহল্লা কমিটির আহ্বায়ক আব্দুল হান্নান, যুগ্ম আহ্বায়ক হোসাইন আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা বিকাশ দাশ, ছাত্রলীগ নেতা আসিফ হোসাইন রাকিব, শাহীন আলম, এ আর রকি, মো রুবেল, ৩নং ইউনিট যুবলীগ নেতা শিপ্লব গুপ্ত, রাজিব দাশ, রুবেল দে, মো. রাকিব, মো. রনি, মো. ইফাত, মহল্লা কমিটির শাহ আলম, নুর হোসেন, মো. নাছির প্রমুখ।

সোলার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মোরশেদুল আলম বলেন, জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে দেশকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়ন ধারাকে চলমান রাখতে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে। সেইজন্য আওয়ামীলীগসহ তার অঙ্গ সংগঠনের প্রত্যকটি নেতাকর্মীকে এখন থেকে নৌকার জন্য মাঠে ময়দানে ভোট চাইতে হবে।

২১ নং জামালখান ওয়ার্ডের মোমিন রোড়ে অবস্থিত হযরত শাহ আনিছ (রা.) জামে মসজিদ, আসকার দিঘীর পূর্বপাড় বাইতুল ইকরাম জামে মসজিদ, আসকার দিঘীর দক্ষিণ পাড় আজাদ জামে মসজিদ, আসকার দিঘীর পাড় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির, শ্রীশ্রী জন্মষ্টমী কেন্দ্রীয় কার্যালয়ের নেতৃবৃন্দের কাছে এই সোলার প্ল্যান্ট প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.