সাদার্ন ইউনিভার্সিটিতে “অফিস ম্যানেজমেন্ট” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

0

নিজস্ব প্রতিবেদক::সাদার্ন ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেলের(আইকিউএসি) উদ্যোগে বিশ্বব্যাংকের অর্থায়নে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন পরিচালিত হাইয়ার এডুকেশন কোয়ালিটি এনহেনসমেন্ট প্রজেক্টের (হেকেপ) আওতায় দিনব্যাপী “ অফিস ম্যানেজমেন্ট ”বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

মূলত ইউনিভার্সিটিতে কর্মরত কর্মকর্তাদের অফিস পরিচালনায় দক্ষতা বৃদ্ধি, ফাইল ম্যানেজমেন্ট ও প্রেজেন্টেশনে আরও যুগোপযোগী ও বিশ্বমানের করতে এ কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রশিক্ষক ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট’র(বিআইএম) ম্যানেজমেন্ট কাউন্সেলর এম আমিনুর।

সাদার্ন ইউনিভার্সটির আইকিউএসি’র পরিচালক প্রফেসর এ.জে.এম নুরুদ্দীন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা । আরও উপস্থিত ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, বিভিন্ন অনুষদ ও বিভাগের প্রধানগণ, রেজিস্ট্রার,সেল্ফ এসেসমেন্ট কমিটির সদস্যবৃন্দসহ সকল কর্মকর্তা।

প্রশিক্ষক ফাইল ম্যানেজমেন্ট, ফাইল ম্যানেজমেন্ট এক্সারসাইজ ও প্রেজেন্টেশন, জব এটিকুয়েট, ম্যানার ও প্রটোকল, মিটিং, অফিস কমিউনিকেশন অ্যান্ড রেকর্ড ম্যানেজমেন্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। পরে কর্মশালায় অংশ নেওয়া কর্মকর্তাদের হাতে সনদপত্র তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.