সাবেক ছাত্রলীগ নেতার উপর বিএনপির কর্মীদের হামলা

চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো.আব্দুল ওয়াদুদের ভাইসহ কর্মী-সমর্থকদের উপর বিএনপি প্রার্থীর কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  এসময় ওয়াদুদের বড় ভাই মো.আব্দুল মোমিন লাঞ্চিত হন এবং তার মোবাইল ও টাকাপয়সা কেড়ে নিয়ে গেছে বিএনপির কর্মীরা।

শনিবার (২৮ মে) বেলা ১২টার দিকে কড়লডেঙ্গা ইউনিয়নের জয়কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

আব্দুল মোমিন অভিযোগ করেছেন, কড়লডেঙ্গা ইউনিয়নের বিএনপি দলীয় প্রার্থী হামিদুল হক মন্নানের ভাই ওসমান তাকে শারীরিকভাবে লাঞ্চিত করেছেন এবং একটি স্যামসাং গ্যালাক্সি মোবাইল সেট ও ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

বোয়ালখালীতে থাকা চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ  বলেন, কয়েকজন ইউপি সদস্য প্রার্থীরা সমর্থকরা কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করেছিল।  এসময় তাদের মধ্যে সংঘর্ষ হয়েছে।  সেখানে চেয়ারম্যান প্রার্থী ওয়াদুদের বড় ভাই লাঞ্চিত হয়েছেন বলে আমরা অভিযোগ পেয়েছি।  বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

সাবেক ছাত্রলীগ নেতা মোমিন  জানান, জয়কালীবাড়ি সরকার প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ দেখার জন্য তিনি ১২টার দিকে সেখানে যান।  কয়েকজন ইউপি সদস্য প্রার্থীর সমর্থকরা সেখানে গণ্ডগোল শুরু করলে তিনি ভোটকেন্দ্র ছেড়ে পাশের একটি বাড়িতে গিয়ে বসেছিলেন।  আকস্মিকভাবে বিএনপি প্রার্থী মন্নানের ভাই ওসমানের নেতৃত্বে বিএনপির ৫০-৬০ জন কর্মী পিস্তল ও ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা করে।  এসময় আত্মরক্ষার্থে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।  বিএনপির কর্মীরা তাকে মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।

খবর পেয়ে বোয়ালখালী থানার ওসি মো.সালাহউদ্দিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।  তবে ওই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ।

এ বিভাগের আরও খবর

Comments are closed.