সালমান খান এবার প্রেক্ষাগৃহের মালিক

0

বিনোদন জগৎ :: এবার সালমান খান হতে চলেছেন প্রেক্ষাগৃহের মালিক। সারা ভারতে নির্মান করতে চান সালমান টকিজ-এর থিয়েটার চেন।

তবে শুধুমাত্র বাণিজ্যিক লাভের জন্যই নয় বরং এর পেছনে রয়েছে একটি মহান কারণ। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

একটি সাক্ষাৎকারে সালমান জানান, ‘অনেকদিন ধরেই আমার পরিকল্পনা রয়েছে থিয়েটার চেন খোলার। কিন্তু এটা তো ছোটখাটো বিষয় নয়, এটা অনেক সময়সাপেক্ষ বিষয়। পাশাপাশি আইনগত দিকটিও আমাকে মন দিয়ে দেখতে হবে যাতে আমার এই প্রজেক্টটা মাঝপথে কোন কারণে বন্ধ না হয়ে যায়। এই থিয়েটারে অবাধে ঢুকে ছবি দেখতে পারবে সমাজের পিছিয়ে পড়া শিশুরা। বাচ্চাদের জন্য কোন টিকিট লাগবে না। তবে ভারতের যে কোন প্রান্তে এই মাল্টিপ্লেক্সটা খোলা হলেও বান্দ্রা এবং জুহুতে খোলা হচ্ছে না।’

পাশাপাশি অভিনেতা আরও জানান, ‘আমার সিনেমাহলগুলো ট্যাক্স ফ্রি হবে। সাধারণত এখন যেকোন মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ধরা হয় ৪০০ টাকা থেকে ৫০০ টাকা। কিন্তু এই থিয়েটার টিকিটের দাম অবশ্যই কম থাকবে। অন্যদিনগুলোতে ২০০ থেকে ২৫০ টাকার মধ্যে দাম থাকবে।

তবে ছুটির দিনে টিকিটের দাম অনেক নেমে আসবে। যেখানে বাকি সিনেমাহলে ওই দিনগুলোতে দাম বেশী থাকে সেখানে আমার হলে ১২০ থেকে ১৫০ টাকায় নেমে আসবে। আঞ্চলিক সিনেমার ক্ষেত্রেও একই দাম থাকবে। তবে বেশীরভাগ ক্ষেত্রে হিন্দি সিনেমাকে দেখানো হবে।’

চলতি বছরের ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ছবি ‘রেস থ্রি’। সিনেমাতে তিনি ছাড়াও রয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সালিমের মতো অভিনেতারা। পরিচালনা করছেন বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডি’সুজা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.