সিএমপির নতুন কমিশনারের দায়িত্বভার গ্রহণ

0

সিটি নিউজঃ সিএমপির নব নিযুক্ত পুলিশ কমিশনার জনাব মাহাবুবর রহমান পিপিএম সিএমপি’র পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। আজ মঙ্গলবার ( ১২জুন) বেলা সাড়ে ১২ টায় সিএমপির কনফারেন্স হলে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এর পূর্বে তিনি সকাল ১১টায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরে এসে পৌঁছান। সকাল ১২টার সময় লাল দিঘীপাড়স্থ সিএমপির সদর দপ্তরে সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার উপস্থিতিতে গার্ড অব অনার গ্রহণ করেন।

এরপর বেলা ২টার সময় দামপাড়াস্থ পুলিশ লাইনস্ কনফারেন্স হলে সিএমপির সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার সাথে মতবিনিময় ও পরিচয় সভায় অংশগ্রহণ করেন। উক্ত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম বিপিএম এবং সিএমপির সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানা অফিসার ইনচার্জ সহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উক্ত মতবিনিময় ও পরিচিতি সভায় পুলিশ কমিশনার আইনের শাসন প্রতিষ্ঠায় সচেষ্ট হতে নির্দেশ দেন। তিনি মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে চলমান অভিযানকে আরো গতিশীল করার নির্দেশ প্রদান করেন। নগরীর ট্রাফিক ব্যবস্থা আরো বেগবান করে যানজট সমস্যা নিরসনে সক্রিয় ভূমিকা রাখার নির্দেশ প্রদান করেন। পুলিশ কমিশনার নগরীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিদ্র করতে সকলকে এক সাথে কাজ করার আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.