সীতাকুণ্ডে এতিমদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0
সীতাকুণ্ড প্রতিনিধি:: লায়ন্স ক্লাব অব চিটাগাং লিবার্টি এর পক্ষ থেকে রবিবার সীতাকুণ্ডের কুমিরা ঘোড়ামারা ফকিরহাট হযরত পীর পন্থী শাহ্ (র) এতিম খানায় খাদ্য সামগ্রী  বিতরণ করেছে ।
লায়ন্স ক্লাব অব চিটাগাং লিবার্টির উদ্যোগে সীতাকুণ্ডের কুমিরার পীর পন্থী শাহ্ এতিমখানায় ১০০ কেজি চাল, ৬৫ কেজি আলু, ১০ কেজি পেয়াজ, তৈল, রসুন, মসলা, চিড়া, খেজুর, চিনি, মুড়িসহ বিভিন্ন খাদ্য ভিতরণ করা হয়। উক্ত সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবের জেলা ৩১৫ বি৪ বাংলাদেশের গভর্ণর লায়ন নাসির উদ্দিন চৌধুরী এমজেএফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গভর্নর ও চিটাগাং লায়ন্স ফাউন্ডেশন এর চেয়ারম্যান লায়ন নাজমুল হক চৌধুরী এমজেএফ, লায়ন জেলার কেবিনেট ট্রেজারার লায়ন মোসলেহ উদ্দিন খান, জোন চেয়ারপার্সন লায়ন মোঃ নাজমুল হক, লিবার্টি ক্লাব সভাপতি ও জেলা কো-চেয়ারপার্সন লায়ন কাজী আলী আকবর জাসেদ, ক্লাব সেক্রেটারি লায়ন এড মোঃ সরোয়ার হোসেন লাভলু, সাবেক সেক্রেটারি ও সহ সভাপতি লায়ন মুজিবুল হক সোহেল, জয়েন্ট সেক্রেটারি লায়ন আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম শাহাবুদ্দিন, লিও লিবার্টি সভাপতি লিও ইয়াকুব খান ও লিও মোঃ আরিফ এবং এতিমখানার পরিচালক ও শিক্ষক প্রমুখ। বক্তারা বলেন, বিক্তবানদের উচিত এতিম, অসহায়দের পাশে দাড়াঁনো, এতিমদের হক তাদের মধ্যে বন্টন করা সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.