সীতাকুণ্ডে এমপি দিদারের আচরণ বিধি লঙ্ঘন!

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ দল থেকে পুনরায় মনোনয়ন পাওয়ার খুশিতে হাজার হাজার নেতাকর্মী ও গাড়ী বহর নিয়ে রোড শো করেছেন চট্টগ্রাম -৪ সীতাকুণ্ড সংসদীয় আসনের আওয়ামীলীগের বর্তমান সাংসদ দিদারুল আলম। এসময় উপজেলার বিভিন্ন স্থানে বিপুল সংবর্ধনা দেয়া হয়েছে তাকে।

আজ সোমবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারঢালা থেকে সিটিগেইট পর্যন্ত ৪২ কিলোমিটার সড়কে শতাধিক নেতাকর্মী মোটর সাইকেল ও কার শোভাযাত্রা করে ‘রোড় শো’ করেছে। আর এই ‘রোড় শো’ নেতৃত্ব দিয়েছেন সাংসদের স্টিকারযুক্ত গাড়ি করে। এতে করে নির্বাচনী আচরণ বিধি লংঘন হয়েছে বলে মনে করছে সংশ্লিষ্টরা।

এছাড়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রায় ১০টি স্থানে স্থানীয় নেতা কর্মিরা উপস্থিত হয়ে ফুল দিয়ে বরণ করে নেন সাংসদকে। সাংসদ দিদারুল আলম নেতা কর্মী নিয়ে উপজেলা পরিষদের গেইট এলাকায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধুর মূরাল্যে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় এমপি দিদারুল আলম নেতা কর্মিদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দোয়ায় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছেন।

আবার আমাকে আপনাদের সেবা করার জন্য মনোনীত করেছেন। আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে আবারও নৌকাকে বিজয় করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে। সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বারৈয়ারঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেহান উদ্দিন বলেন, রোড় শো বা শো-ডাউন কিছু হয়নি। সাংসদ পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ার পর সোমবার সকালে ঢাকা থেকে সড়ক পথে নিজ এলাকা চট্টগ্রামের সীতাকুণ্ডে আসেন।

আসার পথে বারৈয়ারঢালা এলাকায় তাকে ফুল দিয়ে বরণ করে নেতা কর্মিরা। এছাড়া নেতা কর্মিরা নিজ নিজ মোটরসাইকেল, কার নিয়ে সাংসদ মহোদয়কে বরণ করে বারৈয়ারঢালা থেকে সিটি গেইট এলাকায় নিজ বাড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে জানতে সাংসদ দিদারুল আলম মোবাইল ফোন করেও তাঁকে পাওয়া যায়নি। জানতে চাইলে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মিল্টন রায় বলেন, শো ডাউনের বিষয়টি আমার জানা নেই। যদি এরকম হয়ে থাকে তাহলে তা সম্পর্ণ নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.