সীতাকুণ্ডে জেলেপাড়ায় তিন পুলিশকে মারধর

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটিনিউজ :: সীতাকুণ্ডের ৯ নং ভাটিয়ারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মির্জানগর এলাকার জেলে পাড়ায় পুলিশের উপর হামলার ঘটনার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, শুক্রবার বিকাল ৫ টার দিকে মির্জানগর জেলেপাড়া এলাকায় কয়েকজন জেলে জমিতে বসে তাদের পুজা নিয়ে আলোচনা করছিলেন এসময় সীতাকুণ্ড মডেল থানার এসআই টিকলো মজুমদার, এসআই বেলায়েত এবং এএসআই এমদাদ একটি সিএনজি ট্রেক্সিযোগে সিভিল পোশাকে গিয়ে বাদল সর্দারসহ আরো দুই জেলেকে গাড়িতে তুলে নেয়।

এসময় তারা আটকের প্রতিবাদ জানায় এবং তখন সেখানে জেলে পাড়ার শত শত লোকজন জড়ো হয়ে তিন পুলিশের উপর হামলা করে। তিন পুলিশকে ব্যাপক কিল,ঘুষি মারতে থাকে।

ঐ এলাকা থেকে এক প্রত্যাক্ষ্যদর্শীর এই প্রতিবেদকের মোবাইলে পাঠানো ২ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিও চিত্রে দেখা যায়,একটি সিএনজি টেক্সিকে বহু লোকজন ঘিরে আছে এবং মার মার বলে চিৎকার করছে।

দেখা গেলো সিএনজির পিছন পিছন লোকজন মার মার, ধর ধর বলে দৌড়াতে। এ ব্যাপারে জেলে পাড়ার সর্দার বাদলের কাছে জানতে চাইলে সে জানায়, বিকালে আমরা কয়েকজন মিলে মাঠে বসে পুজার বিষয়ে আলাপ করছিলাম এসময় একটি সিএনজি করে সাদা পোশাকে কয়েকজন আমাকেসহ দুইজনকে গাড়িতে তুলে নিলে এর প্রতিবাদ করে সবাই। তবে পুলিশকে মারধরের কথা অস্বীকার করেন বাদল।

এ বিষয়ে এলাকার ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাঈনউদ্দিন বলেন, আমি শুনেছি সিভিল পোশাকে এসে পুলিশ কয়েকজন জেলেকে আটক করলে সবাই মিলে পুলিশের উপর হামলা করে গণ পিটুনী দেয়। পুলিশকে কিল ঘুষি মেরে আহত করে। পরে ঐ পুলিশ দ্রুত ঘটনাস্হল ত্যাগ করে।

এবিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, আমি এ ব্যাপারে কিছুই জানিনা। আমার থানা থেকে কেউ গিয়ে থাকলে তা আমি জানতাম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.