সীতাকুণ্ডে নির্বাচনী পোষ্টার, ব্যানার অপসারণ শুরু

0

সিটি নিউজ, সীতাকুণ্ডঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনের আচরণবিধি মোতাবেক সারা দেশের মত সীতাকুণ্ড উপজেলাতেও নির্বাচনী প্রচারমূলক পোষ্টার লিফলেট হ্যান্ডবিল ব্যানার এবং বিলবোর্ড অপসারণের কাজ শুরু হয়েছে।

আজ রোববার (১৮ নভেম্বর) সকাল থেকে অপাসারণ কার্যক্রম শুর করা হয়। সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় এর নেতৃত্বে এই অপসারণের কাজ চলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নির্বাচনী এলাকায় সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী প্রচারণামূলক বা শুভেচ্ছামূলক কোন পোষ্টার, স্টিাকার, ব্যানার, বিলবোর্ড, লিফলেট ও দেওয়াল লিখন সংশ্লিষ্ট ব্যাক্তিকে স্ব উদ্যোগে ও নিজ খরচে অপসারণ এবং দেওয়াল লিখন ৪৮ ঘন্টার মধ্যে মুছে ফেলার জন্য নির্দেশ দেয়া হয় এরপর প্রশাসনের পক্ষ থেকে পুলিশের সহযোগীতায় অপসারণের তৎপরতা শুরু হয়েছে।

সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় বলেন,আগামী ৩০ ডিসেম্বর ২০১৮ তারিখে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে মাননীয় নির্বাচন কমিশন কর্তৃক সময়সূচি ঘোষণা করা হয়েছে। মাননীয় নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক উক্ত নির্বাচনের সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, বিলবোর্ড, গেট, তোরণ বা ঘের, প্যান্ডেল, আলোকসজ্জা কিংবা নির্বাচনী প্রচার সংক্রান্ত যাবতীয় সামগ্রী অপসারণের কার্যক্রম চলমান রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.