সীতাকুণ্ডে পুলিশের সাথে গুলি বিনিময়ে মাদক ব্যবসায়ী নিহত

0
সীতাকুণ্ড প্রতিনিধি:: সীতাকুণ্ডে পুলিশের সাথে  বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।
শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার গুলিয়াখালী সন্দ্বীপ ফেরী ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। পুলিশের মতে নিহত মাদক ব্যবসায়ীর নাম মো. রিহান প্রকাশ রিহান (২৭)। সে ৪ নং মুরাদপুর ইউনিয়নের গোলাবাড়িয়া এলাকার মালিউল হকের দ্বিতীয় পুত্র।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক এ ঘটনা নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে পুলিশ নিহত রিহানের ৩ সহযোগীকে গ্রেফতার করেছে। তারা হলো-জাফর, কালা সুমন ও টিটু। ওসি (তদন্ত) মোজাম্মেল হক জানায়, রাতে মাদক বিরোধী অভিযানে বের হলে মুরাদপুর ইউনিয়নের গুলিয়াখালি সাগরপাড় এলাকায় সন্দ্বীপ ফেরীঘাটের কাছে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে।  আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি চালায়।
এক পর্যায়ে পালানোর সময় ধাওয়া করে ৩ জনকে আটক করা হয় এবং ঘটনাস্থলে রিহানের লাশ পাওয়া যায়।  নিহত রিহান একজন চিহ্নিত মাদক ব্যবসাযী ও পাচারকারী। তার নামে সীতাকুণ্ড থানায় ৮টি মামলা রয়েছে। নিহত রিহান আওয়ামী লীগ কর্মী বলে জানা গেছে। সে একজন মাদক সেবী, তার পেশা চুরি ডাকাতি করা ছিল তার পেশা।
উক্ত ঘটনায় সীতাকুণ্ড মডেল থানার তিন পুলিশ আহত হয়েছে, তারা হলেন এসআই নাছির, এসআই মাহফুজ এবং এএসআই হাসান তারেক। তাদেরকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.