সীতাকুণ্ডে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী

0

সিটি নিউজ, সীতাকুণ্ডঃ  সীতাকুণ্ড পৌরসভাধীন ৯নং ওয়ার্ড শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ’র অভিষেক উপলক্ষে সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সহেযাগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে সচেতনতামূলক কর্মসূচী সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ১০ টায় উত্তর শিবপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের পাশাপাশি অংশগ্রহন করেন এলাকার সকল বয়সীর নারী ও পুরুষ।

শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘের সভাপতি নুরুচ্ছাপার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড পৌরসভার সাবেক প্যানেল মেয়র, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক, ৯নং ওয়ার্ড কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সোহেল, ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা, ১নং সৈয়দপুর ইউপির ৯ নং পূর্ব সৈয়দপুরের মেম্বার মোঃ নুর উদ্দন সানিয়া, ৮নং কেদারখীল এর মেম্বার মোঃ সাইফুল, উত্তর শিবপুর প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক তাসলিমা পারভিন ও সহকারী শিক্ষক আবু মাসুদ রানা।

এছাড়ও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ সেলিম, আলাউদ্দীন, সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মামুন, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ, প্রচার সম্পাদক মোঃ হেলাল উদ্দীন বাবলু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসানসহ অন্যান্য সদস্যবৃন্দ। এসময় বক্তারা শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘের এমন উদ্যোগ কে স্বাগত জানিয়ে বলেন, রক্তের গ্রুপ জেনে রাখা যেকোন মানুষের জরুরী। হঠাৎ কোন সময়, কোথায় কাজে লাগে তা বলা যায়না। তাই এমন মহতী উদ্যোগ যেন ভবিষ্যতেও অব্যাহত থাকে এবং ভবিষ্যতেও এমন সামাজিক ও মহতী উদ্যোগে সব সময় পাশে থাকার কথা জানান বক্তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.