সীতাকুণ্ড সমিতি ইউকে’র গোল টেবিল বৈঠক ও ইফতার মাহফিল

0

কামরুল ইসলাম দুলু, সিটি নিউজ :: সীতাকুণ্ড সমিতি ইউকের আয়োজনে ‘সড়ক দুর্ঘটনা রোধে করণীয় শীর্ষক গোলটেবিল বৈঠক ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

২৭ মে রবিবার পূর্ব লন্ডনের একটি রেস্তোরাঁয় সংগঠনের আহবায়ক মোহাম্মদ আলীম উল্লাহ রাহাতের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিপুল সংখ্যক লন্ডন প্রবাসী  সীতাকুণ্ডবাসী উপস্থিত ছিলেন।

সংগঠনের সদস্য সচিব রায়হান উদ্দিন চৌধুরী  টিটু’র সঞ্চালনায় গোলটেবিল বৈঠকে মূল প্রবন্ধ পাঠ করেন যুগ্ম আহবায়ক সাইদুর রহমান মঞ্জু।

আলোচনায় অংশ নেন লন্ডনবাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা, গ্রেটার চিটাগাং এসোসিয়েশনের সভাপতি ব্যারিস্টার  মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কাউন্সিলার ফিরোজ গনি, এক্স সিউ এষ্টুডেন্ট এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা অভিজিৎ ধর বাপ্পি, মিরসরাই সমিতি ইউকে’র সহসভাপতির নিজাম উদ্দীন ও সাধারণ সম্পাদক তারেক চৌধুরী, সীতাকুণ্ড সমিতি ইউকে’র ককর্মকর্তা জসিম উদ্দিন, হাসান আলী ভূঁইয়া, মোহাম্মদ সেলিম হোসাইন, মিল্টন রহমান, মোক্তার হোসেন মানিক, মহিউদ্দিন চৌধুরী মাহি, মাসুম সামজাদ এবং শামিম শরফরাজসহ প্রমূখ।

এছাড়া বার্কিং ও ডেগেনহাম থেকে নির্বাচিত কাউন্সিলার ফিরোজ গনি এবং সাহিত্য ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাপ্তাহিক চাঁটগাঁর বাণী সম্মাণনা প্রাপ্ত কবি মিল্টন রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ইফতার পূর্বে মিলাদ মাহফিল শেষে সড়ক দুর্ঘটনায় নিহতদের জন্য দোয়া পরিচালনা করেন মাওলানা সাইদ ইমরান । অনুষ্ঠান শেষে সদস্য সংগ্রহ এবং আগামীতে ঈদ পূণর্মিলনী ও পূর্ণাঙ্গ কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.