সীতাকুন্ডে ব্রাজিলকে ২ গোলে হারিয়েছে আর্জেন্টিনা

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ডঃ “মাদক’কে ‘না’ বলুন” এই স্লোগানকে সামনে রেখে সীতাকুণ্ডের ঐতিহ্যবাহী চক্রবাক ক্লাবের আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ৩টায় উপজেলার সোনাইছড়ির পাক্কা মসজিদ এলাকার সমুদ্র উপকুলের তীরবর্তী মাঠে আর্জেন্টিনা বনাম ব্রাজিল নামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রীতি ম্যাচে অংশ নেয় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠি বনাম ব্রাজিল সমর্থক গোষ্ঠি। উক্ত খেলায় দেশের বিভিন্ন প্রান্তে থাকা ক্লাবের সিনিয়র এবং জুনিয়র সদস্যদের অংশগ্রহনের মাধ্যমে জমজমাট, প্রানবন্ত ও উৎসবমুখর খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় আর্জেন্টিনা ব্রাজিলকে ২-০ গোলে পরাজিত করে। ক্লাবের সভাপতি সুফিউর রহমান টিপুর সভাপতিত্বে এবং আ ম ম জায়াদ এর সঞ্চলনায় উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ডের কৃতী সন্তান ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট অর্থনীতিবিদ, সাহিত্যিক ও মিডিয়া ব্যক্তিত্ব ফারুক মঈনুদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও চক্রবাক ক্লাবের পৃষ্ঠপোষক সদস্য আ ম ম দিলসাদ, চক্রবাক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব দিদারুল ইসলাম মাহমুদ, চক্রবাক ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক একরামুল হক আজাদ, ক্লাবের পৃষ্ঠপোষক সদস্য আ ম ম সাজ্জাদ এবং ৮নং সোনাইছড়ি ইউনিয়ন ইউপি সদস্য জহুরুল আলম।

বক্তারা বলেন মাদকের করাল গ্রাস থেকে মুক্ত রাখার জন্য খেলাধুলার বিকল্প নেই, তাই যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করার আহবান জানান এবং ঘোড়ামরা গ্রামকে মাদকমুক্ত এলাকা হিসেবে ঘোষনা করেন।

প্রধান অথিতি তার বক্তব্যে চক্রবাক ক্লাবের এমন উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন এবং তিনি চক্রবাক ক্লাবের পাঠাগারের জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন। খেলাটি পরিচালনা করেন ক্লাবের সাধারন সম্পাদক জনাব নুরুল করিম, খেলার সার্বিক সহযোগিতায় ছিলেন সারা এন্টারপ্রাইজ ও সোলার এন্টারপ্রাইজ এবং পৃষ্ঠপোষকতায় টোটাল গ্যাস।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.