সীতাকুন্ডে শিবির ক্যাডার কুতুব উদ্দিন অস্ত্রসহ গ্রেফতার

0

সিটি নিউজ, সীতাকুন্ডঃ উত্তর চট্টগ্রামে শিবির ক্যাডার সাজাপ্রাপ্ত আসামী কুতুব উদ্দিন শীবলীকে সীতাকুন্ড থেকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। শীবলী চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র শিবিরের আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

আজ বৃহস্পতিবার ( ১২ জুলাই) ভোরে সীতাকুণ্ডের মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

শিবলীর বিরুদ্ধে সীতাকুণ্ড থানাসহ নগরীর বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে ৬টিতে গ্রেপ্তারি পরোয়ানা ও একটিতে দুই বছরের সাজা আছে বলে পুলিশ জানিয়েছে। জানা গেছে, শিবলী সীতাকুণ্ড উপজেলা ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,আজ ভোরে পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে উপজেলা মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকা অভিযান চালিয়ে শিবিরের ওই নেতাকে আটক করা হয়। এসময় তার দেয়া তথ্যে উদ্ধার করা হয় একটি দেশি তৈরি এলজি ও ৫ রাউন্ড কার্তুজ।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, কতুবউদ্দিন শিবলী চট্টগ্রাম উত্তর জেলা শিবিরের আহ্বায়ক। তার বিরুদ্ধে ১৩টি মামলা মধ্যে ৬টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এছাড়া একটি মামলায় তার দুই বছরের সাজা রয়েছে। তার কাছে অস্ত্র পাওয়ায় আরও একটি মামলা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.