সীমা গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সফি’র ইন্তেকাল

0

সীতাকুণ্ড প্রতিনিধি:: সীমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলদেশ শিপ ব্রেকার্স এসোসিয়েশনের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: শফি আজ বৃহস্পতিবার ১৫ মার্চ সকাল ১১.৪০ মিনিটে চট্রগ্রামস্থ ম্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেছেন  (ইন্নালিল্লাহে ওয়া-রাজেউন) ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর । তিনি ৩ ছেলে , ১ মেয়ে, স্ত্রীসহ অনেক নাতি –নাতনী রেখে গেছেন ।সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের বি এম এ গেইটস্থ আলহাজ্ব  নাছির মোহাম্মদ চৌধুরী বাড়ীতে এক সম্ভান্ত পরিবারে আলহাজ্ব মো: শফি সাহেবের জন্ম । তার বাবার নাম আলহাজ্ব মো: জাগির হোসেন । দুই ভাইয়ের মধ্যে আলহাজ্ব মো: শফি ছোট ।

তিনি স্থানীয় বহু স্কুল , কলেজ, মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহিত সরাসরি জড়িত ছিলেন । বিভিন্ন সমাজসেবায়ও তার অসমান্য অবদান ছিল ।আলহাজ্ব মো: শফি ছিরিকোট দরবার শরীফের হযরত আল্লামা  তাহের শাহ হুজুরের মুরিদান ছিলেন । আলহাজ্ব মো: শফি সাহেবের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব মো: দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, চট্রগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলশাদ, বাংলদেশ শিপ ব্রেকার্স এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মো: আবু তাহের, সীতাকুণ্ড সমিতির সভাপতি মো: গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক প্রফেসর  মো: তফজল হক, সীতাকুণ্ড অন-লাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম বি.এস.সি, ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান মো: নাজিম উদ্দিন, ছলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: সালাউদ্দিন আজিজ । আলহাজ্ব মো: শফি সাহেবের নামাজের জানাজা আজ  রাত ১০টায় ভাটিয়ারী বি এম এ গেইটস্থ  টি এন্ড টি মাঠে অনুষ্ঠিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.