স্বাস্থ্যকর্মী সুরেশকে শাস্তিমূলক বদলী,তদন্ত কমিটি গঠন

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড :: অবশেষে বোয়ালখালীতে শাস্তিমুলক বদলী করা হয়েছে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেসের স্বাস্থ্যকর্মী সুরেশ দাশকে। তার বিরুদ্ধে চাদাঁবাজির অভিযোগ পাওয়া যাওয়ায় তিন সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা.আজিজুর রহমান সিদ্দিকী বলেন, সুরেশ দাশের বিরুদ্ধে চাঁদাবাজীর অপরাধের অভিযোগ পাওয়া যাওয়ায় একটি তিন সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাকে সীতাকুণ্ড থেকে বোয়ালখালীতে বদলী করা হয়েছে।

তদন্তকমিটির রির্পোটের পর তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যাবস্হা নেওয়া হবে।সিভিল সার্জন ডা.আজিজুর রহমান সিদ্দিকী জানান, দোকান মালিকদের কাছ থেকে ভয় দেখিয়ে চাঁদা আদায়ের লিখিত অভিযোগ পেয়ে স্বাস্থ্য সহকারী সুরেশকে বৃহস্পতিবার বিকালে সীতাকুণ্ড থেকে বোয়ালখালীতে শাস্তিমূলক বদলী করা হয়েছে।

ইতিমধ্যে ঘটনার তদন্ত স্বাপেক্ষে আগামী সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে ডেপুটি সিভিল সার্জন ডা.মো.হুমায়ন কবির,হাটহাজারী ইউএইচিপিও ডা.শেখ ফজলে রাব্বী,মেডিকেল অফিসার ডা.মো.ওয়াজেদ চৌধুরীর সম্বনয়ে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযোগের সত্যতা প্রমানিত হলে আরো কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্হ্য কর্মী সুরেশ দাস নিজেকে স্যানিটেশন কর্মকর্তা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবত বিভিন্ন ব্যবস্যা প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করছে বলে অনেক ব্যবসায়ী অভিযোগ করেছেন। তিনি স্যানিটেশন কর্মকর্তা পরিচয় দিয়ে ভ্রাম্যমান আদালতের ভয় দেখিয়ে চাঁদাদাবী করছে। এমন অভিযোগের ভিক্তিতেতার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়। তার আগে তাকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্হ্য কেন্দ্র থেকে শাস্তি মুলক বোয়ালখালীতে বদলী করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.