সড়ক দূর্ঘটনায় রাউজানের যুবকের মৃত্যু

0

নেজাম উদ্দিন রানা :: চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সড়ক দূর্ঘটনায় নজরুল ইসলাম (৩৫)  নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো দুজন আহত হন। নিহত নজরুল ইসলাম রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের পলোয়ান পাড়ার আমিন উল্ল্যাহ সওদাগর বাড়ির মৃত আবুল কাশেমের পুত্র।

ঘটনায় আহত সাইফুল ইসলাম জানান, ৫ মে সোমবার ভোররাত সাড়ে চারটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের বদুপাড়া নামক স্থানে চন্দ্রঘোনামুখী সিএনজি ট্যাক্সির সাথে কাপ্তাই সড়কের সংস্কার কাজে নিয়োজিত একটি ট্রাকের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারাত্মক আহত হন নজরুল।

এ সময় সাইফুল ইসলাম ও মো: জুয়েল নামের আরো দুইজন যাত্রী আহত হন। মারাত্মক আহতাবস্থায় স্থানীয় লোকজন নজরুলকে নোয়াপাড়ার একটি হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নজরুলের পরিবার সূত্রে জানা গেছে, নজরুল পেশায় একজন কলা ব্যাবসায়ী। চন্দ্রঘোনা থেকে পাইকারি দরে কলা কিনে সেগুলো বিক্রি করতেন। ঘটনার দিন রমজানের সেহেরী খেয়ে কলা কেনার জন্য সিএনজিতে করে চন্দ্রঘোনা যাচ্ছিলেন নজরুল ইসলাম। নিহত নজরুল পরিবারে সাত ভাইয়ের মধ্যে পঞ্চম পুত্র। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শেখ জাবেদ মিয়া। 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.