হাজির ছিলেন অপু, আসেননি শাকিব

0

বিনোদন জগৎ,সিটিনিউজ :: অপু বিশ্বাসকে তালাক নোটিশ দিয়েছেন শাকিব খান। সে খবর সবারই জানা। নোটিশ পাঠানোর পর কেটে গেছে অনেকটা সময়। তালাকের বিষয়ে শুনানির জন্য শাকিব খান ও অপু বিশ্বাসকে লিখিত চিঠি দিয়ে গেল ২৪ ডিসেম্বর তলব করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন [ডিএনসিসি]।

সিটি কর্পোরেশনের ওই নোটিশে বলা হয়েছিল, ১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩-এর অফিসে ওই নোটিশের শুনানি হবে। শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে, এবং শাকিব-অপুকে উপস্থিত থাকার জন্য বলা হয়েছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ ১৫ জানুয়ারি সিটি কর্পোরেশন অঞ্চল ৩ এর অফিসে হাজির হয়েছেন অপু বিশ্বাস। জানা যায়, সাড়ে ১২ টায় নাগাদ অপু অঞ্চল ৩ এর অফিসে গিয়েছেন। কিন্তু উপস্থিত নেই শাকিব খান। জানা যায়, শাকিব খান এখন থাইল্যান্ড রয়েছেন। সেজন্য তিনি উপস্থিত থাকতে পারেননি।

ডিএনসিসি কর্মকর্তারা আগেই জানান, শাকিব খানের তালাকের নোটিশটি ডাকে ডিএনসিসির কাছে পৌঁছানোর পর তারা নিয়ম অনুযায়ী পরবর্তী কার্যক্রম শুরু করেছেন। শুনানির দিনে দু’জনেরই বক্তব্য নেওয়া হবে। তারা যদি আবার স্বামী-স্ত্রী হিসেবে থাকতে রাজি হন, সংসার করতে কোনো বাধা থাকবে না। তা না হলে আরও দু’বার নোটিশ দিয়ে শুনানি করা হবে।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। প্রায় ৯ বছর গোপন থাকার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর থেকেই তাদের সম্পর্ক ভালো যাচ্ছিলো না। অবশেষে শাকিব খান অপুকে ডিভোর্স লেটার পাঠান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.