হাটহাজারীতে তারেক রহমানের ৫২তম জন্ম বার্ষিকী পালন

0

হাটহাজারী প্রতিনিধি :  বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্ম বার্ষিকী উপলক্ষে হাটহাজারী উপজেলা ও পৌর ছাত্রদল আজ নানান কর্মসূচি পালন করে। বাদে জোহর দলীয় কার্যালয়ে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও মুনাজাত শেষে বিকাল ৩ টায় ছাত্রদল নেতাকর্মীদের নিয়ে তারেক রহমানের জন্ম বার্ষিকীর কেক কাটেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জননেতা এস.এম. ফজলুল হক।

তারেক রহমনের জন্ম ও রাজনৈতিক জীবন দর্শন নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পৌর ছাত্রদলের আহ্বায়ক ও উত্তর জেলার সহ-সভাপতি রেজাউল করিম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক মোহাম্মদ হোসেন মাস্টার, যুগ্ম আহ্বায়ক এম.কে. নবী, হাজী মুহাম্মদ হারুন ডিলার, অহিদুল আলম, মজিবুল হক বাবুল, এম ইলিয়াছ আলী, গিয়াস উদ্দিন চেয়ারম্যান, মির্জা শাহেদুল হক, ওয়াসিম রেজা, এয়ার মোহাম্মদ বাচা, আব্দুল মাবুদ শিমুল, নওশাদ রুবেল, আবু তৈয়্যব।

জেলা ছাত্রদল নেতা কাজী এরশাদ উদ্দিনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রদল নেতা এ.কে.এম. হেলাল উদ্দিন, শফিউল আজম চৌধুরী, মুহাম্মদ রায়হান উদ্দিন, জিয়াউদ্দিন মিজান, মুহাম্মদ শওকত আলী, আবু মনসুর চৌধুরী, আব্দুর রহিম, সাইফুল কামাল নোবেল, ওয়াহিদুল আলম মনসুর, ইকবাল মির্জা, সবজু, জিসান, সাইফুল, নাজিম, মোর্শেদ, ইকবাল সাদী, সাইমুন, আলাউদ্দিন, আজম, রুবেল, সাকিব, পিয়াল, মাহিম, আরিফ, রিয়াজুল, আনিস, সাজ্জাদ, ইকবাল, জয়নাল, রাসেল, রকি, নুর আজম, ইমন, হাসান, হৃদয়, মাসুম, ইফতু, জুবায়ের, মোশারফ, রাফি, শাওন, সাদী, মিরাজ, অন্তু, জয়গুপ্ত, রিফাতুল ইসলাম, আরমান সানি, সাইদুল প্রমুখ।

বক্তারা বলেন, শহীদ জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরী তারেক রহমানের পিতার ন্যায় দেশ ও জাতির কল্যাণের জন্য রাজনীতি করেন। বিপন্ন গণতন্ত্র, মানুষের অধিকার ও ন্যায় বিচার পুনঃপ্রতিষ্ঠার জন্য এ গণবিরোধী সরকারের বিরুদ্ধে প্রতিবাদী জীবন সংগ্রামের কারণে সরকার নানা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা-অপবাদ দিয়ে হয়রানী করে চলছে। দেশের মানুষের কাছ থেকে দূরে রাখার সকল ষড়যন্ত্র ছিন্ন করে তিনি দেশে আসবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.