হাটহাজারীতে প্রিয় নবীর শুভ আগমনে জশনে জুলুছ

0

হাটহাজারী প্রতিনিধি :  হাটহাজারী উত্তর মেখল- মুজাফ্ফরপুর ও আল্লামা সৈয়দ দোস্ত মুহাম্মদ (রহ.) ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আজ ৯ ডিসেম্বর শুক্রবার সকালে বর্ণাঢ্য জশনে জুলুছ ওস্তাজুল ওলামা অধ্যক্ষ আল্লামা শাহ্ সুফি সৈয়দ মুহাম্মদ নুরুল মনোওয়ার (মা.জি.আ.)-এর ছদারতে আল্লামা নজির আহম্মদ শাহ্ (রহ:) মাজার হয়ে আরকান সড়ক পদেক্ষিণ করে উত্তর মেখল বায়তুল্লাক্বা জামে মসজিদ এসে ঈদে মিলাদুন্নবী (দ.) স্বারক আলোচনায় অংশগ্রহণ করেন।

গহিরা এফ.কে কামিল মাদ্রাসার প্রধান মুফাছির অধ্যাপক কাজী মওলানা ইউনুচ রেজভী, আলহাজ্ব মওলানা ইউনুচ হেলালী, আলহাজ্ব সৈয়দ মুহাম্মদ জুননুরাইন, আলহাজ্ব সরোয়ার মোরশেদ, আলহাজ্ব মওলানা আবদুর রহমান কোম্পানী, মওলানা লোকমান হাকিম, মওলানা হাফেজ আবু বক্কর, মাওলানা আবদুল মান্নান, হাফেজ এরশাদ, মুহাম্মদ মোছলেম উদ্দিন, মওলানা ফখরউদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে আল্লামা সৈয়দ নুরুল মনোওয়ার বলেন, রাহমাতুল্লিল আলামিনের শুভ আগমনে সারা কায়েনাত দয়ার অন্তর্ভুক্ত। কবর ও আশরে প্রিয় নবীর দয়া ছাড়া কোন উপায় থাকবে না। তিনি আরও বলেন, মায়ানমার সরকারের ধর্মীয় ঈর্ষা প্রবণ যুগ যুগ ধরে রোহিঙ্গা মুসলিম জনগোষ্ঠীর উপর রাষ্ট্রীয় সন্ত্রাস চালিয়ে আসছে। তাদের নির্বাচারে হত্যা করা হচ্ছে। ঘরবাড়ি জ্বালিয়ে দিয়ে দেশ ছাড়া করছে। অনতি বিলম্বে গণহত্যা বন্ধ করার জন্য মানবাধিকার সংস্থা ও জাতিসংঘের কাছে জোর দাবী জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.