‘হুয়াওয়ে’র শুভেচ্ছাদূত সিয়াম!

0

বিনোদন জগৎ :: সিয়াম আহমেদের ফেসবুকে যারা যুক্ত আছেন, তারা নিশ্চয়ই খেয়াল করেছেন গত দুদিন ধরে ‘হুয়াওয়ে’ মুঠোফোন নিয়ে পোস্ট দিচ্ছেন তিনি। এমন কি সিয়াম তার প্রোফাইল পিকচারেও ‘হুয়াওয়ে’-এর স্টিকার সমৃদ্ধ একটি ছবি দিয়েছেন। কারণ কী?

সিয়াম বলেন, ‘হুয়াওয়ে ”নোভা ৩” সিরিজের নতুন ফোন মার্কেটে আসবে। আগামী ৯-১০ তারিখ থেকে পাওয়া যাবে। সেটার প্রমোশনে কাজ করছি। আগামী চার মাস ধরে হুয়াওয়ে এর নতুন এই মডেলের ফোনের শুভেচ্ছাদূত হয়ে কাজ করবো।’

গতকাল রাজধানীর সোনারগাঁও হোটেলে এই ফোনের জন্য নতুন ইভেন্ট লঞ্চ হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন সিয়াম। তিনি বলেন, মূলত অনলাইনকে টার্গেট করে প্রচারণা চালাচ্ছি। টেলিভিশন বিজ্ঞাপন, ফটোশুট, বিলবোর্ডেও দেখা যাবে। গতকাল (সোমবার) থেকে কাজ শুরু করেছি।

সিয়াম বলেন, ‘আমি সবসময় ভালো কাজের সঙ্গে থাকি, আছি এবং আগামীতেও থাকবো। আমার কাছে মনে হয়েছে ‘হুয়াওয়ে’ একটি বিশ্ববিখ্যাত ব্র্যান্ড। এর পণ্যের প্রচারে কাজ করাটা নিঃসন্দেহে পজেটিভ ব্যাপার।’

ছোটপর্দার তারকা সিয়াম এখন রূপালী পর্দার মনোযোগী। গেল ঈদে তার অভিনীত ‘পোড়ামন ২’ বাজিমাৎ করেছে। অভিষেকেই সিয়াম হয়ে উঠেছেন হিট চিত্রনায়ক! মাস পেরিয়ে গেলেও এখনও দেশের কয়েকটি সিনেমা হলে চলছে সিয়ামের ‘পোড়ামন ২’। আগামীতে তার অভিনীত ‘দহন’ ও ‘ফাগুণ হাওয়ায়’ নামে দুই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.