উখিয়ায় পুকুরে পড়ে তিন শিশুর করুণ মৃত্যু

0

শহিদুল ইসলাম,উখিয়া,কক্সবাজার: খেলতে গিয়ে পুকুরে পড়ে একই পরিবারের তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। কক্সবাজারের উখিয়ায় রত্নাপালং ইউপির চাকবৈঠা গ্রামে সোমবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, রত্নাপালং ইউপির চাকবৈঠা গ্রামের আবদুল কাদেরে দু’মেয়ে সাফা (৭) ও মারওয়া (৯) এবং আবু ছিদ্দিকের ছেলে ফাহিম (৮)। তারা তিনজনই চাকবৈঠা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয়, দ্বিতীয় ও প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

আবদুল কাদের ও ছিদ্দিকের পারিবারিক স্বজন মুফিজ উদ্দিন ও এনজি ও কর্মী বলেন, ঈদ উপলক্ষে বাড়িতে মেহমান এসেছে। মেহমানের সাথে আসা অন্য শিশুদের নিয়ে খেলছিল চাচাত-জেঠাত ভাই-বোন সাফা-মরওয়া ও ফাহিম। ধারণা করা হচ্ছে, এসময় দৌড়াতে গিয়ে মরওয়া-সাফা ও ফাহিম ওঠানের লাগোয়ো পুকুরে পড়ে যায়। তাদের উপস্থিতি না পেয়ে অতিথি শিশুরা বাড়িতে ঢুকে তা বড়দের জানালে সবাই বের হয়ে তাদের খুঁজতে থাকে। পরে পুকুরে দেখতে গিয়ে তিনজনকেই ভাসন্তাবস্থায় পাওয়া যায়। তুলে এনে দেখা হয় তিনজনই মারা গেছে। পুকুরপাড়ে ঐ সময় অন্ধকার ছিল বলে উল্লেখ করেন তিনি।

রত্নাপালং ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, শুনেছি খেলতে গিয়ে অসাবধানতা বশত: চাকবৈঠা গ্রামে তিন শিশু পুকুরে পড়ে করুণ মৃত্যুর শিকার হয়েছে। রাতে নিহত তিন শিশুর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.