উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে আওয়ামী লীগের বিকল্প নেই

0

সিটি নিউজ,চন্দনাইশ:  উন্নয়নের ধারাবহিকতা রক্ষা এবং দেশকে মাদক ও জঙ্গীবাদ মুক্ত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। উন্নত ও সমৃদ্ধ দেশ গড়তে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। দেশরত্ন শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে যুবলীগ ইহতে পারে অন্যতম নিয়ামক।

গত শনিবার ১৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে চন্দনাইশ উপজেলাধীন দোহাজারী পৌরসভা,বরমা, সাতবাড়িয়া ও হাসিমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির সদস্যদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন আগামী নির্বাচনে সকল ষড়যন্ত্র উৎখাত করে আওয়ামীলীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে হবে। উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ তৌহিদুল আলমের সভাপতিত্বে, যুগ্ম আহবায়ক এ.এস.এম. মুছাতসলিম ও মোঃ মুরিদুল আলম মুরাদ এর যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর উপ-কৃষিবিষয়ক সম্পাদকমীর মোহাম্মদ মহিউদ্দিন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে- উপজেলা আওয়ামীলীগসহ-সভাপতি আবদুল মালেকরানা , বিমান শ্রমিকলীগ (সিবিএ) সভাপতি এফ ইউ এম দিদারুল আলম চৌধুরী, উপজেলা যুবলীগের প্রাক্তন যুগ্ম-আহবায়ক মোরশেদুল আলম ও সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগের প্রাক্তন সভাপতি শফিউলআজম।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সদস্য মোঃ শাহজাহান , জামশেদ মোঃ গাউস রিকন, আমির হোসেন,আ.ন.ম. হাসান চৌধুরী, আনোয়ার হোসেন, আবু তাহের, সুমন সরকার, বৈলতলী ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন বাহাদুর, সাধারণ সম্পাদক মুফিজুর রহমান মুন্না ; বরকল ইউনিয়ন যুবলীগ সভাপতি এম.আনছারুল হক, সাধারণ সম্পাদক আরফাতুর রহমান রাশেদ ; সাতবাড়িয়া ইউনিয়ন যুবলীগ আহবায়ক ফোরক আহম্মদ , যুগ্ম আহবায়ক সোহেল হোসেন মন্টু , নাজিম ফোরকান ও আব্দুল্লাহ আল মামুন ; বরমা ইউনিয়ন যুবলীগ আহবায়ক কৃষ্ণ চক্রবর্ত্তী , যুগ্ম- আহবায়ক শাখাওয়াত হোসেন টিপু , আক্তার হোসেন সায়েম ও শহীদুর রহমান টিটু ; হাসিমপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলাম শিপন, যুগ্ম-আহবায়ক আবদুর রহমান , কাজী সকিব উদ্দিন শিমুল ও সরোয়ার হোসেন ; দোহাজারী পৌরসভা যুবলীগ যুগ্ম-আহবায়ক মোহাম্মদ হোসেনমাম্মদ, মোহাম্মদ সোলাইমান, মিজবাহ উদ্দিন ভুট্টো ও এস.এম. রবিন ; যুবলীগ নেতা আলাউদ্দিন, মোস্তাফিজুর রহমান, আমিনুল ইসলাম, কুতুব উদ্দিন হাছান, তালাত মাহমুদ পেয়ারু, শাহরায়হান মোস্তফা চৌধুরী, শওকত হোসেন রিপন, এস.এম. মাহবুব ফাহিম, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান হিরু, দিদার, তারেক প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.