চকরিয়ায় ইয়াবা পাচারকারী নারী আটক

0

চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে ৯৮০ পিচ ইয়াবা বড়িসহ এক পাচারকারী নারীকে আটক করেছে। বুধবার ১৫ নভেম্বর বিকাল ৪টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ঢালা এলাকায় চট্টগ্রামমূখী একটি যাত্রীবাহী বাস গাড়ি তল্লাসি করে তাকে আটক করে পুলিশ।
আটককৃত নারী রাশেদা বেগম (৩৬) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেচুয়া পালং এলাকার নুর আহামদের স্ত্রী বলে নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি মো.রুহুল আমিন বলেন, গত বিকালে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫৬৭নং) গাড়িতে করে ইয়াবার একটি চালান চকরিয়ায় পাচারের উদ্যেশ্যে আনছিলেন ওই নারী। গোপন সংবাদের ভিত্তিতে খবরটি জানতে পেরে বিকাল চারটার দিকে মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ঢালায় বাসটি থামান মালুমঘাট হাইওয়ে পুলিশের সদস্যরা।

তিনি বলেন, ওইসময় গাড়িতে তল্লাসি করে ওই নারীকে প্রথমে সন্দেহজনকভাবে আটক করা হয়। পরে তাঁর স্বীকারোক্তি মতে, হাত ব্যাগের ভেতর থেকে একটি পাউটারের বক্সভর্তি অবস্থায় ৯৮০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আটকের সময় ওই নারীর সাথে অন্তত দুইবছর বয়সের এক শিশু রয়েছে। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে আইনের সংশ্লিষ্ট ধারায় চকরিয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আইসি রুহুল আমিন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.