অবশেষে মুখ খুললেন অ্যাঞ্জেলিনা জোলি

0

বিনোদন : হলিউডের জনপ্রিয় জুটি-দম্পতি ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি। গত বছর বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন জোলি। সেপ্টেম্বরে ডিভোর্সের আবেদনপত্র জমাও দেন। এরপর থেকে তারা আলাদা। ছয় সন্তান রয়েছে মা জোলির সঙ্গে। তবে বিচ্ছেদ নিয়ে মিডিয়ার সামনে কথা বলেননি জোলি কিংবা পিট। অবশেষে প্রথমবারের মতো মুখ খুললেন অ্যাঞ্জেলিনা জোলি। কথা বললেন বিচ্ছেদ নিয়ে। বর্তমানে কম্বোডিয়ায় তার নতুন সিনেমা ‘ফার্স্ট দে কিল্ড মাই ফাদার’ এর প্রচারণায় অংশ নিয়েছেন, সেখান থেকে বিবিসি ওয়ার্ল্ড নিউজের সঙ্গে কথা বললেন জোলি।

জোলি বলেন, আমি এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না, শুধু বলব এটি খুবই কঠিন সময় ছিল। আমরা একটি পরিবার আছি এবং থাকব। আশা করছি, এই কঠিন সময় পার করে আমরা আরো মজবুত পরিবার গড়তে সক্ষম হব।

তিনি আরো বলেন, অনেক মানুষেরই এমন পরিস্থিতিতে পড়তে হয়। পরিবারই আমার কাছে সবকিছু। আমরা সবাই একটি কঠিন সময় পার করছি। আমার সকল মনোযোগ আমার সন্তানের প্রতি, আমাদের সন্তানের প্রতি। আমার মনোযোগ এই পরিস্থিতি থেকে পরিত্রাণের পথ বের করা।

উল্লেখ্য, কম্বোডিয়ার সঙ্গে জোলির দারুণ স্মৃতি জড়িয়ে আছে, তার কারণ ২০০২ সালে তিনি তার প্রথম সন্তান ম্যাডক্সকে কম্বোডিয়ার একটি অনাথ আশ্রম থেকে দত্তক নেন। খবর টেলিগ্রাফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.