আজমান বঙ্গবন্ধু পরিষদের বিজয় দিবস পালন

0

দুবাই বুরো : মহান বিজয়ের ৪৬ তম বার্যিকীতে পর্দাপন উপলক্ষে আজমান বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভায় বক্তারা বলেন লাখো জীবন, সম্ভ্রম, বহু রক্ত আর ত্যাগের বিনিময়ে,অর্জিত একটি স্বাধীন ভূখণ্ডের জনগণের স্বপ্ন ধূলিষাৎ হয়ে গেছে নব্য জাতীয়তাবাদ আর পরাজিত স্বাধীনতা বিরোধী চক্রের রোশানলে। আমাদের অর্জনকে প্রশ্নবিদ্ধ করে ঐক্য বিনষ্টকারী এই প্রতিক্রিয়াশীল চক্রটি এখনো সর্বত্র ষড়যন্ত্রের জাল বিছিয়ে রেখেছে। শেখ হাসিনার যুগোপযোগী চিন্তার সফল বাস্তবায়নের ফলে দেশ সাম্রগিক ভাবে এগিয়ে যাচ্ছে,যা বিশ্বনেতৃত্ব আজ স্বীকার করে নিচ্ছে। বিজয়ের ফসল আস্তে আস্তে জনগণ পেতে শুরু করেছে,এই ধারাবাহিকতা রক্ষা করতে মুক্তিযুদ্বের পক্ষের শক্তিগুলোকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে।

আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিমউদ্দিন চৌধূরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোছলেহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেশক অধ্যাপক এম এ ছবুর, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগরী ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জাবেদুল আলম মাসুদ, বক্তৃতা করেন বিকে এম ই এর সাবেক সভাপতি হাসান মোহাম্মদ,বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক মো ওসমান, রাস আল কাইমা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি মো আবু মুছা, আবুল কাশেম, শৈবাল বড়ুয়া, শামসুদ্দিন আহমদ, বজল আহমদ, মোহাম্মদ হোসেন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরান তেলওয়াত করেন হাফেজ নূরুল আলম মোস্তফা জাহেদ,ও দোয়া পরিচালনা করেন নূরুল আবছার।

দিত্বীয় পর্বে সংগীত পরিবেশন করেন অন লাইন টিভি চ্যানেল এন আর ভিশনের নিয়মিত শিল্পী মো কায়সার, হাসমত আলী রুবেল, নিজাম রানা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.