আনোয়ারায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করল স্বামী

0

নিজস্ব প্রতিনিধি: আনোয়ারায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী উর্মি দাশকে(৩৫) কুপিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী আশীষ দাশ(৫০)। রোববার (৫ ফেব্রুয়ারী) সকাল ১০ টার সময় উপজেলার পরৈকোড়া ইউনিয়নের শিলালিয়া গ্রামের রজনী দাশের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের স্বামী ও শ্বাশুরী পালিয়ে গেছে। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,গতকাল রবিবার সকাল ১০ টার দিকে পারিবারিক কলহের জের ধরে স্বামী আশীষ ঘরের ভেতর স্ত্রী উর্মিকে জবেহ করে পরে এলোপাতারি কুপিয়ে হত্যা করে। এর আগে সকাল ৯ টার সময় স্বামী-স্ত্রী দুজনে তাঁদের এবারের এসএসসি পরীক্ষার্থী পুত্র মিশন দাশকে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য গাড়িতে তুলে দেন। ঘাতক স্বামী আশিষ দাশ স্থানীয় মৃত নারায়ণ দাশের পুত্র বলে জানা গেছে। এ দম্পতির দুই ছেলে এক মেয়ে রয়েছে। তার মধ্যে পুত্র মিশন দাশ এবারের এসএসসি পরীক্ষার্থী।
নিহতের বোন কুমকুম দাশ বলেন,শহরে আমার বাসায় থেকে গার্মেন্টসে চাকরি করে আপা ছেলে-মেয়েদের খরচ মেটাতো। ছেলের পরীক্ষার জন্য বুধবার ঘরে এসে আপা খুন হলো।
নিহত উর্মির জা রিংকু দাশ বলেন,ঘটনার সময় আমি ঘরে ছিলাম না। পাড়ার একটি বিয়ে বাড়ি থেকে আসার পথে রক্তাক্ত জামা নিয়ে চলে যেতে দেখেছি ভাসুরকে। পরে ঘরে এসে দেখি পাড়ার লোকজন জড়ো হয়েছে,মেঝেতে পড়ে আছে বড় জায়ের লাশ।
ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান,আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। নিহত উর্মির গলা,পেট ও পিটে দায়ের কোপ ও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.