আবুধাবী বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে মুসাফফাহ কিংস’র জয়লাভ

0

আবুধা্বী প্রতিনিধি :   আবুধা্বী বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে মাসাধিককাল ধরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৬’র ফাইন্যাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শুক্রবার,২৫ নভেম্বর আবুধাবীস্থ শেখ যায়েদ আউটার (ক্রিকেট) স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। মুসাফফাহ কিংস ও আল জাবের স্পোর্টস এর মধ্যে অনুষ্ঠিত ফাইন্যাল ম্যাচের শুভ উদ্বোধন করেন আবুধা্বী বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল।

অনুষ্ঠান পরিচালনা করেন পরিষদ সাধারণ সম্পাদক নাসির তালুকদার । সীমিত ১০ ওভারের এ ম্যাচে টসে জিতে আল জাবের স্পোর্টস ব্যাট করে এবংমুসাফফাহ কিংসকে ১০৩ রানের টার্গেট বেঁধে দেয়। মুসাফফাহ কিংস খেলায় ৪ উইকেটে জয়লাভ করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইউ এ ইতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডাঃ মোহাম্মদ ইমরান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।এতে ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজ হন আবদুল আজিজ নয়ন ও মোহাম্মদ শফি।

বক্তব্য রাখেন আবুধা্বী বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল,সহ সভাপতি শওকত আকবর,,জনতা ব্যাংক আবুধাবীর ব্যবস্থাপক আবদুর রাজ্জাক মোল্লাহ,আল নাসের স্পোর্টস ক্লাবের সভাপতি মোহাম্মদ মোরশেদ, টুর্নামেন্ট এর প্রধান সংগঠক গোলাম কাদের চৌধুরী ইফতি ও টুর্নামেন্ট আহবায়ক ও পরিষদের ক্রীড়া সম্পাদক রিয়াদ বিন রাজু এস এম আলাউদ্দীন সহ অন্যরা।

এ ক্রিকেট টুর্নামেন্ট এ মোট ১৪টি দলে বাংলাদেশ ভারত ও শ্রীলংকা প্রবাসী ক্রিকেটাররা অংশ নেন। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল দৈনিক পূর্বকোণ ও বাংলাভিশন।
রাষ্ট্রদূত তাঁর বক্তব্যে আবুধা্বী বঙ্গবন্ধু পরিষদের বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকাণ্ডের পাশাপাশি এ ধরণের ক্রীড়া উদ্যোগের প্রশংসা করেন এবং বর্তমান সরকারের ক্রীড়া বান্ধব নীতির কারণে আজ ক্রিকেট সহ সব ক্রীড়াযজ্ঞে বাংলাদেশ বিশ্ব দরবারে সফল ভাবে এগিয়ে যাচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.