আমিরাতে বৃহত্তর চট্টগ্রাম সমিতির পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন

0

দুবাই ব্যুরো : দুবাই ও উত্তর আমিরাত বৃহত্তর চট্টগ্রাম সমিতি আয়োজিত ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় আলোচকবৃন্দ বলেছেন মানবতার হিতাকাংখী রাসুল (সাঃ) মানবতার মুক্তির জন্য কাজ করে গেছেন। প্রতিবেশী সকলের প্রতি তিনি ছিলেন বন্ধুভাবাপন্ন, অসহায়দের অভিভাবক,অধিনস্থদের প্রতি দয়াশীল হিসেবে তিনি আজীবন কল্যাণের ব্রত নিয়ে দিনাতিপাত করেছেন। তাঁর নির্দেশিত পথে আমরা উদার, সৎ,মহানুভব, ও পরোপকারী হিসেবে নিজেদের গড়তে পারি। তার জীবনার্দশ লালন, ধারন, ও অনুশীলনের মাধ্যমে একটি শান্তি ও সম্প্রীতির সমাজ গড়ে তোলা সম্ভব।

২৭ ডিসেম্বর শারজাহর একটি হোটেলে আয়োজিত এই পবিত্র আয়োজনে বিপুল সংখ্যক ধর্মপ্রাণ নর নারীর উপস্থিতিতে এই মহতি আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আরশাদ হোসেন হীরু। সমিতির সাধারণ সম্পাদক মো ওসমানের পরিচালনায় এতে মূল সারগর্ভ আলোচনা ও দেশ জাতি এবং বিশ্বশান্তির, সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মো ইসমাইল।

অন্যান্যদের মধ্যে প্রকৌশলী আবু জাফর,অধ্যাপক এম এ ছবুর, সেলিম উদ্দিন চৌধুরী, নূরুল আবছার, আমির হোসেন, লায়ন নজরুল ইসলাম, শাহাদাৎ হোসেন, নূরন্নবী রওশন, মো জাহাংগীর, আবুল কাশেম, মো মোছলেমউদ্দিন, সিরাজদ্দৌল্লা প্রমুখ বক্তব্য রাখেন। মো এনাম,
মো হোসেন, মো হানিফ,আবু বক্কর,শহীদুল ইসলাম,বজল আহম্মদ, নূরুল আবছার খুলু, আবু তাহের ভুঁইয়া, হামিদ আলী প্রমুখের সার্বিক তত্বাবধানে পরে গভীর রাত ব্যাপী উপস্থিত প্রায় দেড় হাজার ধর্মপ্রান নর নারীদের মাঝে তবরুক বিতরন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.