আ.লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ- ওবায়দুল কাদের

0

মো. দেলোয়ার হোসেন,চন্দনাইশ : বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, অনুপ্রবেশকারীদের কাছ থেকে দলের নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। আ’লীগের ভিতরে অনুপ্রবেশকারীরাই আ’লীগের শত্রু। দীর্ঘদিনের ত্যাগী নেতা-কর্মীদেরকে আগামীতে সঠিকভাবে কমিটিতে স্থান করে দেয়ার জন্য জেলা আ’লীগের সভাপতি-সম্পাদককে পরামর্শ দেন। সে সাথে যে সকল কমিটিগুলো হয়নি, জরুরীভাবে করার গুরুত্বারোপ করেন তিনি। ক্ষমতায় যারা আছে, তারা নৌকা নিয়েই আছে। মানুষকে কষ্ট দিয়ে যানজট সৃষ্টি করে কোন রকম সভা-সমাবেশ ঠিক নয় বলে তিনি মন্তব্য করেন। দলে থাকলে দলের শৃঙ্খলা মানতে হবে।

শনিবার(১১ ফেব্রুয়ারি) সকালে মন্ত্রী কক্সবাজার যাওয়ার পথে চন্দনাইশের খানহাট ও দোহাজারী সদরে পৃথক পৃথক পথসভায় উল্লেখিত কথাগুলো বলেন। খানহাটে উপজেলা আ’লীগের উদ্যোগে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং দোহাজারীতে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আবদুস শুক্কুরের সভাপতিত্বে পৃথক পৃথক পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় তাঁর সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমদ, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান শামীম, মহিলা সংসদ সদস্য ওয়াশিকা খাঁন আয়েশা, কেন্দ্রীয় আ’লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কেন্দ্রীয় আ’লীগ নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম।

পৃথক পৃথক পথসভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমদ জুনু, আ’লীগ নেতা বশির উদ্দিন মুরাদ প্রমুখ। এ সময় উপজেলা আ’লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.