চন্দনাইশ বিজিসি ট্রাস্ট এলাকায় দোকান ভাংচুর, ১ আহত

0

মো. দেলোয়ার হোসেন: উপজেলার বিজিসি ট্রাস্ট স্কুল গেইট এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন আহত, ২টি দোকান ভাংচুরের অভিযোগ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,সোমবার দুপুরে পশ্চিম এলাহাবাদের মেম্বার সামশুল আলমের ছেলে দশম শ্রেণির ছাত্র সাকিল (১৬)’র সাথে একই এলাকার মৃত ইউনুছ মাষ্টারের ছেলে সেলিম (৩৫) এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া বাঁধে। সামশুল আলমের অভিযোগ, সেলিম এবং তার সহযোগীরা সাকিলকে তার ভাই শাহেদের কম্পিউটার দোকানে আটকিয়ে রেখে মারধর করে। খবর পেয়ে সামশুল আলম তার ছেলেকে নিয়ে আসলে সেলিম ও তার লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের নিজেদের দোকান ও ১টি মোটর সাইকেল ভাংচুর করে।

অন্যদিকে সেলিমের অভিযোগ, প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তাদের ১টি টেইলার্স ও ১টি কম্পিউটার দোকানের গ্লাস এবং মোটর সাইকেল ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ব্যাপারে চন্দনাইশ থানার এস আই রাজিব হোসেন জানান, তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১টি দোকান ও ১টি মোটর সাইকেল ভাঙ্গা অবস্থায় দেখেছেন। সেলিম জানালেন, প্রতিপক্ষরা তাদের দোকান এবং মোটর সাইকেল ভাংচুর করেছে। অপরদিকে সাকিলের পিতা বলেছেন, তারা নিজেরা নিজেরা ভাংচুর করে পুলিশে খবর দিয়েছে।

প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কেউ কোন ধরনের অভিযাগ দেননি বলে জানান। ঘটনাস্থলে মারামারির ঘটনায় সাকিল আহত হওয়ায় তাকে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পক্ষদ্বয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.