টিএমএসএস ও অন্তর সংস্থার উদ্যোগে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীতে উদ্দীপন, টিএমএসএস ও অন্তর সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শনিবার উপজেলার গুনাগরীস্থ উদ্দীপন অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) ও সাবেক অতিরিক্ত সচিব অমলেন্দু মুখার্জী।

ক্রেডিট এন্ড ডেভেলপমেন্ট ফোরাম (সিডিএফ) এবং উদ্দীপনের নির্বাহী পরিচালক ও সিইও মোঃ এমরানুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টিএমএসএস এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক প্রফেসর ড. হোসনে আরা বেগম এবং ক্রেডিট এন্ড ডেভেলপমেন্ট ফোরাম সিডিএফ এর নির্বাহী পরিচালক আবদুল আউয়াল বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

এছাড়াও উদ্দীপনের সহকারী পরিচালক মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উদ্দীপন চট্টগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আফজল মিয়া চৌধুরী, সহকারী আঞ্চলিক পরিচালক মোঃ ছরওয়ার আলম, ও বাঁশখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন চৌধুরী প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উদ্দীপন, টিএমএসএস ও অন্তর সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) ও সাবেক অতিরিক্ত সচিব অমলেন্দু মুখার্জী বলেন, শীতার্ত মানুষদের পাশে এগিয়ে আসা সংস্থা সমূহের এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবী রাখে। তিনি এ কার্যক্রম আরো সুদূর প্রসারী করার জন্য সংস্থা গুলোর প্রতি অনুরোধ জানান এবং দুঃস্থ, গরীব ও শীতার্ত মানুষদের পাশে সংগঠনের পাশাপাশি ধণাঢ্য ব্যক্তিদেরও এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি।

উল্লেখ্য, উদ্দীপন, টিএমএসএস ও অন্তর সংস্থার উদ্যোগে বাঁশখালী ও আনোয়ারা উপজেলা বসবাসরত দরিদ্র, ছিন্নমুল শীতার্ত মানুষদের মাঝে মোট ৩০০টি শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে এবং লোহাগাড়া, চন্দনাইশ, পটিয়া এবং আনোয়ারা উপজেলায় মোট ৩ হাজারটি কম্বল বিতরণ কার্যক্রম ইতিমধ্যে শুরু করেছে। এছাড়াও সংস্থা সমূহ বাংলাদেশের প্রায় সমস্ত অঞ্চলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মধ্যে বিভিন্ন উন্নয়নমূলক সেবা প্রদান করে আসছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.