নাজিম উদ্দিন মুহুরী দুবাইতে সংবর্ধিত

0

দুবাই ব্যুরো : ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী দুবাইতে এক সভায় বলেছেন পাওয়ার আশায় যারা রাজনীতিতে আসে তারা রাজনীতিতে টিকে থাকতে পারেনা।সুযোগ সন্ধানীরা আসে যায় এদের দ্বারা দল দেশ উপকৃত হয়না।আওয়ামী লীগ এমন একটি দল দেশ ও মানুষের কল্যাণে শুধু দিতেই জানে।

সুদীর্ঘ কাল ধারাবাহিক সংগ্রামে জাতিকে ঐক্যবদ্ধ করে স্বাধীন ভূখন্ড, মর্যাদা, উন্নয়ন তথা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে সফল হয়েছে এই দল। আমার সকল অহংকারের উৎস এই দলের স্বার্থে যে কোন ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত। আজকের এই সংর্বধনা আমাকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে সাহস ও প্রেরনা যোগাবে। গত ২৫ নভেম্বর শুক্রবার হোটল রাফি মিলনায়তনে বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে তাকে প্রদত্ত সংবর্ধনা সভায় তিনি সংবর্ধিত প্রধান অতিথির বক্ত্যব্যে একথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নূরন্নবী রওশনের সভাপতিত্বে,সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক এম এ ছবুর, আজমান বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা প্রকৌশলী জিল্লুর রহমান, সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আবুল মনসুর, জসিম উদ্দিন পলাশ, শৈবাল বড়ুয়া, মহি উদ্দিন মামুন,শাহাদাৎ মুহুরী, আবু তালেব, মাসুদ ফরহান, মো মেজবাহউদিন,হামিদ আলী, শাহজাহান চৌধুরী, শফিউল বশর, এম এ ছবুর, এরফানউদ্দিন লিটন প্রমুখ। স্বাগত ভাষন রাখেন সাংগঠনিক সপাদক এস এ মনির। সম্বর্ধনা সভায় দুবাই বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মী ছাড়াও প্রচুর প্রবসী উপস্থিত ছিলেন। পরিষদের পক্ষে ক্রেষ্ট প্রদার করেন রনজিত বড়ুয়া, এম এ ছোবহান, বিশু চক্রবর্তী, আবুল মনসুর। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলওয়াত করেন মাহাবুবুল আলম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.