নাসিম হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

0

সিটিনিউজ ডেস্ক:: রাজধানীর বাড্ডায় বিপিএলের জুয়া খেলাকে কেন্দ্র মানারাত বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাসিম হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ। তার নাম আসিফ সিকদার। মঙ্গলবার দিবাগত রাতে তাকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী বলেন, মঙ্গলবার রাতে কুমিল্লায় অভিযান চালিয়ে আসিফকে গ্রেপ্তার করা হয়। তিনি বাড্ডা এলাকার সবুজ সিকদারের ছেলে।

জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাইতে আজ তাকে আদালতে পাঠানো হয়েছে। পরে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানানো যাবে।

নিহতের বাবা আলী আহমেদ সাইফুদ্দীনের ভাষ্যমতে, গত ৫ নভেম্বর রবিবার মধ্য বাড্ডার পোস্ট অফিসের গলিতে স্থানীয় বখাটে যুবক রশিদের নেতৃত্বে একটি জুয়ার আসর বসে। এমাজউদ্দীন এর প্রতিবাদ করলে রশিদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে। পরে স্থানীয় কয়েকজন মিলে তাদের ঝগড়া মিটিয়ে দেয়।

এরই জের ধরে পরদিন সকালে পোস্ট অফিস গলির সামনে রশিদের নেতৃত্বে কয়েকজন যুবক এমাজউদ্দীনের বুকের ডান পাশে ও পেটের বাম পাশে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেল জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাসিম বেসরকারি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র। তিনি রাজধানীর বাড্ডা থানার মধ্য বাড্ডার ৯৭৫ নম্বর বাড়িতে থাকতেন। নয় মাস আগে তার বিয়ে হয়।

ঘটনার দিন রাতেই বাড্ডা থানায় একটি মামলা করেন নিহত নাসিমের বাবা। মামলায় আসিফ সিকদার, রজমান আলী ও আবদুর রশিদের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত আরও তিন থেকে চারজনকে আসামি করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.