পটিয়ায় ছুরিকাঘাতে প্রজন্মলীগ নেতা নিহত

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি:: চট্টগ্রামের পটিয়ায় একটি ডক ইয়ার্ডে ঠিকাদারী নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী প্রজন্মলীগের এক নেতাকে রাতের আধাঁরে ঘর থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২ টায় উপজেলার কোলাগাঁও ইউনিয়নের হায়দার আলী জামে মসজিদের পাশে। নিহত প্রজন্মলীগ নেতার নাম মো: বাহাদুর। তিনি কোলাগাঁও গ্রামের মৃত রফিক আহমদের ২য় পুত্র এবং তিনি দীর্ঘদিন যাবৎ কোলাগাঁও ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কোলাগাঁও ইউনিয়নের চট্টগ্রাম ডক ইয়ার্ড নামে একটি শিপইয়ার্ডে দীর্ঘদিন যাবৎ মো: বাহাদুর ঠিকাদারী ব্যবসার সাথে জড়িত ছিলেন। ৮ মাস পূর্বে ঠিকাদারী প্রতিষ্ঠানের ব্যবসা নিয়ে স্থানীয় যুবক আবদুল মান্নান মান্নার সাথে তার বিরোধ হয়। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগও হয়। পরে তা নিষ্পত্তি হলেও তাদের মধ্যে এ বিরোধ থেমে থেমে অব্যাহত ছিল। এমনকি প্রতিপক্ষ যুবক তাকে এক সময় দেখে নেওয়ার হুমকি দেয় বলে পরিবারের অভিযোগ। এ নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে তার মা নিলুফার বেগম ও ভগ্নিপতি মোখতার আহমদ দাবি করেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমদ নুর বলেন, কোলাগাঁওকে যারা খুনের মাধ্যমে অশান্ত করতে চায় তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য আমি প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।
থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ বলেন, আমি যতটুকু জেনেছি পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। তবে যে বা যারাই এর সাথে জড়িত হোক না কেন, তাদের ধরে আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.