বাঁশখালীতে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

0

বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালীতে আওয়ামীলীগ নেতাকর্মীদের নানামুখী হয়রানির লক্ষ্যে মিথ্যা মামলা ও অপপ্রচারের বিরুদ্ধে শীলকূপ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ বুধবার শীলকূপ টাইম বাজারে অনুষ্ঠিত হয়েছে। শীলকূপ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক চেয়ারম্যান ও দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি মোজাম্মেল হক সিকদার।

এতে অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আকতার তালুকদার, যুবলীগ সভাপতি সরোয়ার সিকদার, সাধারণ সম্পাদক বেলাল হোছাইন, উপজেলা ছাত্রলীগ নেতা মিজান সিকদার, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন রিপন, জাহাঙ্গীর আলম, বেলাল উদ্দিন সিকদার, দিল মোহাম্মদ, মোঃ নাজিম উদ্দিন, আবদুর রহিম, ছিদ্দিক আকবর বাহাদুর, মোঃ আলমগীর, সাইফুল ইসলাম, মোঃ এনাম, হাবিব উল্লাহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বর্তমান বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বাঁশখালীতে যে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত করছে তা অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে। এই উন্নয়নকে সহ্য করতে না পেরে একটি গ্রুপ বাঁশখালীর সাংসদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে নানা অপপ্রচারসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যা সাধারণ জনগণ কোন অবস্থাতেই মেনে নেবে না। তারা ওইসব চি‎হ্নিত দুস্কৃতিকারীদের চিনে রাখার জন্য সাধারণ জনগণকে আহবান এবং প্রশাসনকে মিথ্যা মামলা থেকে যথাযথ তদন্ত পূর্বক অব্যাহতি প্রদানের জন্য আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.