বোয়ালখালীতে খাল ভরাটের দায়ে কারাদণ্ড

0

নিজস্ব প্রতিনিধি :  বোয়ালখালীতে খাল ভরাট করে মার্কেট নির্মাণের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে দুইশত এক চল্লিশ জনের স্বাক্ষরিত লিখিত অভিযোগ দিয়েছেন এলাকাবাসী।

অভিযোগের ভিত্তিতে এ সংক্রান্ত একটি প্রতিবেদন সিটিনিউজবিডি ডট কমে প্রকাশিত হলে এর বিরুদ্ধে উপজেলা প্রশাসন অভিযুক্তদের বিরুদ্ধে ব্যাবস্থা নেন । এতে বোয়ালখালীতে সড়ক ও জনপদ (সওজ) বিভাগের জায়গা দখলের দায়ে মো. জসিম (৪২) নামের এক অবৈধ দখলদারকে তিন মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুবুল আলম এ দণ্ড দেন। জসিম উপজেলার পূর্ব গোমদণ্ডী শেখপাড়া আবদুল জব্বার মিয়া বাড়ির এনামুল হকের ছেলে।
কাজী মাহবুবুল আলম জানান, উপজেলার আরাকান সড়কে সওজের মালিকানাধীন জায়গায় মো.জসিম অবৈধভাবে বালু দিয়ে ভরাট করছিল। সড়ক ও জনপদ বিভাগের বোয়ালখালী সড়ক শাখা উপ সহকারী মশিউর রহমানের অভিযোগের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটি উপস্থিত ছিলেন।

সওজের জায়গায় ভরাট করা বালু প্রকাশ্যে নিলামে বিক্রি করে সরকারি কোষাগারে টাকা জমা দেওয়ার নির্দেশনা দিয়েছেন বলে জানান ইউএনও।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.