বোয়ালখালীতে ৫ দশক পর আ.লীগের কার্যালয়

0

বোয়ালখালী প্রতিনিধি ::দীর্ঘ ৫ দশক পর বোয়ালখালীতে আওয়ামীলীগের কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। পৌর সদরের এক মার্কেটের তৃতীয় তলায় এ কার্যালয়ের উদ্বোধন করেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলা আ.লীগ কার্যালয় উদ্বোধনীতে মোছলেম উদ্দিন আহমদ বলেন, স্বাধীনতা বিরোধীরা ১৯৭৫ সালে ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। আত্মস্বীকৃত এসব খুনীদের বিচার হয়েছে এ দেশের মাটিতে।

তিনি আরো বলেন, এখনো ষড়যন্ত্রকারীরা উৎপেতে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব ষড়যন্ত্রকারীদের তোয়াক্কা না করে দেশের স্বার্থে কাজ করে যাচ্ছেন।
আওয়ামীলীগ কোন সরকারী জায়গা দখল বা ব্যবহার না করে নিজেদের খরচে এ কার্যালয় ভাড়া নিয়েছে মন্তব্য করে তিনি বলেন, এ কার্যালয়ের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগ সুসংগঠিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি(একাংশ) মো. নুরুল আমিন, সম্পাদক জহিরুল ইসলাম জাহাঙ্গীর, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিল্প ও মানব বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো.এমরান, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, মুক্তিযোদ্ধা এম এ বশর, পৌর আ.লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহিদুল আলম।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. নুরুল আমিন বলেন, স্বাধীনতার পর বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের একত্রে বসার একটি অস্থায়ী স্থান হল। দীর্ঘ ৫ দশক পর এ কার্যালয় হয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.