মহিউদ্দীন চৌধুরীর রোগমুক্তি কামনা ওমরগনি কলেজ ছাত্রলীগের

0

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব এ বিএম মহিউদ্দীন চৌধুরীর রোগমুক্তি ও সুস্হতা কামনা করে ওমরগনি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে ১৩ নভেম্বর সোমবার বাদে জোহর কলেজ জামে মসজিদে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্টিত হয়েছে।

মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ অদুদ এর পরিচালনায় অনুষ্টিত দোয়া মাহফিলে কলেজ অধ্যাপক জাকারিয়া আহমেদ, কেন্দ্রীয়য় ছাত্রলীগ এর সাবেক সহ- সম্পাদক ও ওমরগনি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কলেজ ছাত্রলীগ নেতা আশিকুন্নবী, ইউসুফ আলী বিপ্লবসহ অনেক মুসল্লীগন শরীক হোন।

এদিকে এ বি এম মহিউদ্দীন চৌধুরী রোগ মুক্তি ও সুস্হতা কামনা করে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল কেন্দ্রীয় জামে মসজিদ এর চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ এর আয়োজনে সোমবার বাদে আসর নামাজের পর দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোহাম্মদ কাজী জাফরীর পরিচালনায় অনুষ্টিত দোয়া মাহফিলে শরীক হন কেন্দ্রীয়য় ছাত্রলীগ এর সহ- সম্পাদক ও ওমরগনি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় সদস্য নাজমুল সাকিব, শওকত আলম, ওমরগনি এম.ই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন আবির, ওয়ার্ড ছাত্রলীগ নেতা আওরাজ ভূইয়া রনক, মোহাম্মদ হানিফ, মোঃ শারুহখ, মোঃ শুভ, নিলয় আহমদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.