মিরসরাইয়ের ব্যবসায়ী হত্যা মামলার আসামী গ্রেপ্তার

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাইয়ের আলোচিত ব্যবসায়ী মেজবা উদ্দিন ভূঁইয়া হত্যা মামলার প্রধান আসামী অহিদুন্নবী অবশেষে গ্রেপ্তার হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ এলাকার অহিদের বাড়ি থেকে এলাকাবাসী তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। অহিদুন্নবী পূর্ব মলিয়াইশ এলাকার মাহমুদুল হক মেস্ত্রীর পুত্র।

মিরসরাই থানার উপ-পরির্দশক (এসআই) মোহাম্মদ হাসান বলেন, অহিদুন্নবীর বিরুদ্ধে মেজবা হত্যা মামলায় ওয়ারেন্ট থাকায় গ্রেপ্তার করা হয়েছে। সোমবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে মেজবার ভাই নুরনবী অভিযোগ করেন, অহিদুন্নবী গ্রেপ্তার হওয়ারপর আমার ও আমার বন্ধু আব্দুল মান্নান কাতুর মুঠোফোনে হত্যার হুমকি দিচ্ছে অহিদের লোকজন।
প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ সেপ্টেম্বর মলিয়াইশ সাধুরবাজার থেকে বাড়ি যাওয়ার পথে চুরিকাঘাত ও গুলি করে নৃশংসভাবে খুন করা হয় তাকে। ঘটনার পরদিন নিহতের স্ত্রী বাদি হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে মিরসরাই থানা পুলিশ আদালতে ওই মামলার চার্জশীট দেয়। তবে মামলার এজহারভূক্ত এক নম্বর আসামী অহিদুন্নবীর নাম চার্জশীট থেকে বাদ দেওয়ায় চার্জশীটের বিরুদ্ধে আদালতে নারাজি দেন মামলার বাদী। পরবর্তীতে আদালত মামলা পুণরায় তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ প্রদান করেন। তদন্তে হত্যাকান্ডে অহিদুন্নবী জড়িত থাকার বিষয়টি উঠে আসে। নিহত মেজবা উপজেলার মিঠানালা ইউনিয়নের মধ্যম মলিয়াইশ গ্রামের আজিজ উল্ল্যা ভূঁইয়া বাড়ির মৃত জামাল উল্লাহ ভূঁইয়ার ছোট ছেলে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.