মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৩ টি বসতঘর পুড়ে ছাই

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সূত্রপাত হওয়া আগুনে ৩ টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছ। অগ্নিকান্ডে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার সময় উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্যম ওয়াহেদপুর গ্রামের হাজ্বী মিজানুল হক মুন্সি বাড়ীতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওয়াহেদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল হাসান নয়নের বসতঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে গোলাম আনোয়ার মিলন ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল আলম রবিনের বসতঘরেও। এতে নগদ টাকা, স্বর্নালঙ্কার ও মূল্যবান আসবাবপত্র পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনের খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ইফতেখারুল আলম রবিন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হওয়ায় মুহুর্তের মধ্যে ৩ টি বসতঘর পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।
ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ অগ্নিকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.