মিরসরাইয়ে প্রবাসী যুবকের আত্মহত্যা

0

মিরসরাই প্রতিনিধি :: মিরসরাইয়ে এক প্রবাসী যুবক আত্মহত্যা করেছে। ওই যুবকের নাম আব্দুর রশিদ (২৭)। মঙ্গলবার (২৪ জানুয়ারী) রাতে উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের উত্তর সাহেরখালীর মোল্লাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। সে উত্তর সাহেরখালী এলাকার মৃত আব্দুল হাই মিস্ত্রীর পুত্র এবং সাহেরখালী ইউনিয়নের ৪ নম্বর মোল্লাপাড়া ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

তার খালাতো ভাই সুমন হোসেন জানান, আব্দুর রশিদ গত বছরের রমযান মাসে সাউথ আফ্রিকা থেকে ছুটিতে বাড়ি আসে। পরবর্তীতে সে সাউথ আফ্রিকার স্থানীয় এক ব্যবসায়িক পার্টনারের সাথে আমেরিকা যাওয়ার জন্য পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী আব্দুর রশিদ তাকে ২০ লাখ টাকাও দেয়। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে ভিসা না আসায় সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে।

মঙ্গলবার রাতে কাউকে না বলে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে কাপড় প্যাঁচিয়ে সে আত্মহত্যা করে। তার ঘরের দরজা বন্ধ দেখে পরিবারের লোকজন জানালা দিয়ে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে তার লাশ ঝুলছে। পরবর্তীতে মিরসরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী আব্দুর রশিদের আত্মহতার বিষয়টি নিশ্চিত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.