মিরসরাইয় হাসপাতালে চুরি- ১ আটক

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে একটি বেসরকারি হাসপাতাল ও হার্ডওয়্যার দোকানে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে এবং সোমবার (৩০ জানুয়ারি) গভীর রাতে বারইয়ারহাট রেলগেইট এলাকার মোশাররফ হার্ডওয়্যারে চুরির ঘটনা ঘটে। এসময় চোরের দল নগদ ৫০ হাজার টাকা, মোবাইল সেট ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

কমফোর্ট হাসপাতালে চুরি করার সময় হাসপাতাল কর্মকর্তাদের হাতেনাতে ধরা পড়ে জাহেদ হোসেন লাভলু (২৬)। সে উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের সোনাপাহাড় গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র। তাকে জোরারগঞ্জ থানা পুলিশে সোর্পদ করা হয়েছে।

বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, মঙ্গলবার সকালে হাসপাতালে রিসিপশনে ব্যবহৃত কম্পিউটার চালু না হওয়ায় হিসাব কক্ষে গিয়ে দেখতে পান কম্পিউটারের পিসি খুলে নিয়ে জাহেদ হোসেন লাভলু নামে একজন চোর ব্যাগে ভরে ফেলেছে। পরে তাকে সন্দেহমূলকভাবে আটক করে ব্যাগ তল্লাশি করে পিসিটি বের করা হয়। লাভলুকে জোরারগঞ্জ থানায় সোর্পদ করা হয়েছে। এই বিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

মোশাররফ হার্ডওয়্যারের স্বত্বাধিকারী মোশাররফ হোসেন নিপুন জানান, মঙ্গলবার সকালে তিনি দোকানে এসে দেখতে পান ক্যাশবাক্স ভাঙ্গা, কোন টাকাপয়সা নেই। পরে উপরের দিকে তাকালে দোকানের উপরের টিন কাটা দেখতে পান। চোরের দল উপরের টিন কেটে দোকানে প্রবেশ করে ক্যাশবাক্সে থাকা নগদ ৫০ হাজার টাকা, একটি মোবাইল ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে যায়।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল চন্দ্র দেবনাথ জানান, কমফোর্ট হাসপাতালে চুরির ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম। এই বিষয়ে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.