ময়মনসিংহের দুই উপনির্বাচনের ভোট গ্রহণ শুরু

ময়মসিংহ প্রতিনিধি : জাতীয় সংসদের উপজেলা হালুয়াঘাট ও ধোবাউড়া সমন্বয়ে গঠিত ময়মনসিংহ-১ এবং গৌরীপুর উপজেলা নিয়ে গঠিত ময়মনসিংহ-৩ আসন দুইটির উপ-নির্বাচন। আজ সোমবার সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতি ছিল কম। হালুয়াঘাট-ধোবাউড়া আসনে ১৩৩ কেন্দ্রে ৩ লাখ ৬২ হাজার ৬৯৪ জন ভোটার এবং গৌরিপুর আসনে ৮৭টি কেন্দ্রে ২ লাখ ২৬ হাজার ২৩৫ জন ভোটর ভোটদানে অংশগ্রহণ করছেন।

ময়মনসিংহ-১ আসনের উপ-নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে আওয়ামী লীগের জুয়েল আরেং, জাপার অ্যাডভোকেট সোহরাব খান এবং সেলিমা খাতুন স্বতন্ত্র প্রার্থী হিসাবে ৩ জন প্রতিদ্বন্দিতা করছেন।

ময়মনসিংহ-৩ আসনের উপ-নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে আওয়ামী লীগের নাজিম উদ্দিন আহমেদ, জাপার শামসুজ্জামান, ইসলামী ঐক্য জোটের আবু তাহের খান, ন্যাপের আব্দুল মতিন ও স্বতন্ত্র আজিজুল হকসহ ৫ জন প্রার্থী অংশ নিয়েছেন।

চলতি বছরের ১১ মে ভারতে চিকিৎসাধীন অবস্থায় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন এমপির মৃত্যুতে ময়মনসিংহ-১ আসন এবং ২ মে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত মুজিবুর রহমান ফকির এমপির মৃত্যুতে ময়মনসিংহ-৩ আসনটি শূণ্য হয়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.