রাউজানে গৃহবধূর আত্মহত্যা

0

এম বেলাল উদ্দিন, রাউজান : রাউজানে এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে রহস্যজনক এ ঘটনাটি ঘটেছে রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন গ্রামের ট্রান্সফরমারগোড়া নামক এলাকায়। ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া মহিলার নাম সাহিদা বেগম (৩৫)। তিনি কচুখাইন গ্রামের ট্রান্সফরমারগোড়া এলাকার দিলা মিয়া ফকিরের বাড়ির জসিম উদ্দিনের স্ত্রী। তাদের ৩ মেয়ে ও ১ ছেলে রয়েছে।

নিহতের স্বামী জসিম উদ্দিন বলেন ‘আমি নোয়াপাড়া পথেরহাটের মাছের আড়তে চাকুরি করি। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সাহিদা চাকুরিতে যাওয়ার জন্য আমাকে ডেকে দেয়। ছেলে রিজভী ঘুম থেকে উঠে কান্নাকাটি শুরু করলে আমি তাকে ডাকি।তাকে খুঁজতে খুঁজতে গোসলখানায় গিয়ে দেখি সাহিদা তার পরণের শাড়ি দিয়ে গোসলখানার ছালের তীরের সঙ্গে ফাঁসিতে ঝুলে আছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ জাবেদ মিয়া বলেন বিকেল পৌণে ৪টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ো যাওয়া হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ‘ময়নাতদন্তের ভিত্তিতে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।’

পারিবারি সূত্রে জানা যায়, প্রায় ১৯ বছর আগে কচুখাইন দিলা মিয়া ফকিরের বাড়ির মৃত গোলাম হোসেনের ছেলে জসিম উদ্দিনের সঙ্গে একই উপজেলার নোয়াপাড়া চৌধুরী ঘাটকূল এলাকার মিয়া সওদাগর বাড়ির সোনা মিয়ার সর্বকনিষ্ঠ কন্যা সাহিদা বেগমের বিয়ে হয়েছিল।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.