সীতাকুণ্ডে মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত-২

0

সীতাকুণ্ড প্রতিনিধি,সিটিনিউজ :: সীতাকুণ্ডে মোটর সাইকেল দূর্ঘটনায় দুইজন নিহত এবং আহত হয়েছে আরো একজন। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার টেরিয়াইল বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো অপু দাশ (২৮) বিদুৎ কান্তি দাশ (২৯)। আহত যুবকের নাম বাপ্পি দাশ (২৯)। নিহত বিদুৎ দাশ চট্টগ্রামের পটিয়া উপজেলার বাকখাইন গ্রামের আশুতোষ দাশের ছেলে। অপু দাশ নগরীর ঘাটফরহাদবেগ এলাকার আশোক দাশের পুত্র এবং আহত বাপ্পি দাশ একই এলাকার দিলিপ দাশের পুত্র। তিনজনই তারা বন্ধু বলে জানা গেছে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ দুটি উদ্ধার করে কুমিরা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা

ওয়াসি আজাদ বলেন, তাঁরা তিন বন্ধু মিলে মোটর সাইকেলে করে সীতাকুণ্ডের দিকে যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে তাঁরা দুর্ঘটনার শিকার হন। নিহত বিদ্যুৎ ও অপুর মাথায় গুরুতর জখম হয়। তাঁরা দুর্ঘটনাস্থলেই মারা যান।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহাঙ্গীর আলম  বলেন, মোটর সাইকেলের আরোহী তিন জনের কারও মাথায় হেলমেট ছিল না। ঢাকামুখী লেনে গভীর রাতে তাঁরা দুর্ঘটনার শিকার হন। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা জানা যায়নি। তবে মোটর সাইকেলটি একেবারে দুমড়েমুচড়ে গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.