সীতাকুণ্ডে শীপ ইয়ার্ডে জাহাজ থেকে পড়ে শ্রমিক নিহত

0
সীতাকুণ্ড প্রতিনিধি::সীতাকুণ্ডে পুরাতন জাহাজের উপর থেকে পড়ে এক শীপ ব্রেকিং ইয়ার্ডের শ্রমিক নিহত হয়েছে। বুধবার ভোরে উপজেলার কুমিরা ঘাটঘর এলাকার বি.বি.সি ষ্টীল শীপ ব্রেকিং ইয়ার্ডে এ দূর্ঘটনা ঘটে। নিহত রংচান ত্রিপুরা (৫৫) নামের এই শ্রমিক পুরাতন জাহাজে গার্ড হিসেবে কর্মরত ছিল। খাগড়াছড়ি সদর এলাকার মৃত দেব কুমার ত্রিপুরার পুত্র।
জানা যায়, উপজেলার কুমিরা ঘাটঘর এলাকার রাজা কাসেমের মালিকানাধীন বি.বি.সি শীপ ব্রেকিং ইয়ার্ডে ভোর রাতে পুরাতন জাহাজ থেকে নামার সময় মোবাইলে আলাপচারিতায় এক পর্যায়ে অসাবধানতাবশত জাহাজের নিচে পড়ে যায়। এ সময় সে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার এস আই সাইফুল্লাহ দূর্ঘটনায় একজন শ্রমিক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন, এবং বি.বি.সি ষ্টীলের পরিচালক মো. তসলিম উদ্দীনও ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,অসাবধানতাবশত গার্ড মোবাইল ফোনে কথা বলার সময় জাহাজের নিচে পড়ে যায়,পরে শীপ ইয়ার্ডের অন্যরা উদ্ধার করে মেডিকেলে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করেন। নিহত শ্রমিক খাগড়াছড়ি সদর এলাকার মৃত দেব কুমার ত্রিপুরার ছেলে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.