হাইব্রিড থেকে আ.লীগকে বাঁচান

0

নিজস্ব সংবাদদাতা :: হাইব্রিড থেকে আ.লীগকে বাঁচান স্লোগানকে সামনে রেখে চন্দনাইশ আ’লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মত প্রকাশের মাধ্যমে বর্তমানে চন্দনাইশ আ’লীগ যেভাবে সাংগঠনিক কার্যক্রমে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে, তার থেকে পরিত্রানের জন্য নেতা-কর্মীদের সাথে মতবিনিময়ের মাধ্যমে দলকে সুসংগঠিত করতে এক সভা আহ্বান জানানো হয়েছে। এ অবস্থা থেকে পরিত্রানের জন্য নেতা-কর্মীদের করনীয় সম্পর্কে দিক নির্দেশনা চেয়ে জেলা আ’লীগের সভাপতি-সম্পাদকের নিকট মতবিনিময় করার মত প্রকাশ করেছেন নেতৃবৃন্দরা।

দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি ও বরকল ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের আহ্বানে শনিবার ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাঁর নিজ বাড়ীতে উপজেলার আ’লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছিল।

চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সহ-সভাপতি ও পৌর আ’লীগের আহবায়ক কায়সার উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক মাহবুর রহমান চৌধুরী, আ’লীগ নেতা যথাক্রমে এড. সিহাব উদ্দিন রতন, সমীরণ দাশ তপন, জাবেদ মো. গাউস মিল্টন, জাকের হোসেন কমরু, আবু ছালেহ, হেলাল উদ্দিন, বেলাল হোসেন মিঠু, মো. শাহজাহান, কবির আহমদ সওদাগর, ডা. আবুল হোসেন, শাহেদ কাজেমী, গাজী সালাহ উদ্দিন, সাইফুর রহমান, ফরিদুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সুজন, মাহবুর রহমান বাবুল সহ আ’লীগের তৃণমূল পর্যায়ের প্রমুখ নেতৃবৃন্দরা।উল্লেখ্য,চন্দনাইশ আওয়ামীলীগ এর একটি অনুষ্ঠানে সংগৃহিত ছবিটি তুলেছেন সিটিনিউজের নিজস্ব প্রতিনিধি ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.